15.2 C
New York
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহীর পুঠিয়াতে হরতালে পেট্রোলবোমার আগুনে পুড়ল আরেক বাস

নিউজ রাজশাহী ২৪: রাজশাহীতে হরতাল সমর্থকদের ছুঁড়া পেট্রোলবোমায় পুড়ল আরেকটি বাস। রোববার রাত সাড়ে ৯টার দিকে পুঠিয়া উপজেলার ধোপাপাড়া বাজারের কাছে এ ঘটনা ঘটে। এ সময় বাসে চালক ও তার সহযোগী ছাড়া কোন যাত্রী ছিলেন না। বাসটি যাত্রী নামিয়ে দিয়ে নাটোর যাচ্ছিল।

পুঠিয়া থানার ওসি সাইদুর রহমান জানান, একটি বেসরকারি কোম্পানির শ্রমিকদের নিয়ে (রিজার্ভ ভাড়া) বাসটি নাটোর থেকে বাগমারা উপজেলার তাহেরপুর যায়। সেখানে শ্রমিকদের নামিয়ে দিয়ে নাটোর ফিরছিল। পথে ধোপাপাড়া ফিট মিলের পাশে চলন্তবাসে পেট্রোল বোমা ছুঁড়ে পালিয়ে যায় হরতাল সমর্থকরা। এতে বাসে আগুন লেগে যায়।

এ সময় আগুন দেখে বাস থামিয়ে দ্রুত নেমে যান চালক ও তার সহযোগী। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে বাসে প্রায় অর্ধেক পুড়ে যায়।

ওসি বলেন, ৮/১০ জন হরতাল সমর্থক গিয়ে এ নাশকতার ঘটনা ঘটিয়েছে। তাদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে। এ ব্যাপারে বাস মালিক মামলা করবেন।

এর আগে রোববার সাড়ে ৫টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ী উপজেলার উদপুরে পেট্রোলবোমা ছুঁড়ে আরেকটি বাসে আগুন দেয় হরতাল সমর্থকরা। এ ঘটনার পর পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে একজনকে আটক করে।

পুলিশ জানায়, ১০/১২ জন হরতাল সমর্থক উদপুর মহাসড়কের উপর ঝটিকা মিছিল বের করে। এ সময় তারা রাস্তার উপর একটি ইটবাহী ট্রলি থামিয়ে দেয়। পরে ওই ইট রাস্তার উপর ভাঙা শুরু করে। তারা হরতালের সমর্থনে নানা শ্লোগান দেয়। এ সময় রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী শিমু-নুর-তাজ পরিবহনের একটি যাত্রীবাহি বাস সেখানে গেলে ইটপাটকেল নিক্ষেপ করে ভাঙচুর করে। এসময় বাসটি পিছনে নেয়ার চেষ্টা করে আরেকটি ইটবাহী ট্রলিতে বাস আটকে যায়। বাস থেমে গেলে যাত্রীসহ ড্রাইভার ও হেলপার নেমে পালিয়ে যায়। এ সময় তারা বাসে পেট্রোল বোমা ছুড়ে আগুন ধরিয়ে দেয়।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading