-1.4 C
New York
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img

বিক্রির জন্য জঙ্গলে লুকিয়ে রাখা হয়েছিল পিস্তল-গুলি

বিক্রির জন্য জঙ্গলের ভেতর লুকিয়ে রাখা হয়েছিল বিদেশি পিস্তল ও গুলি। এক অস্ত্র কারবারিকে আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে সেগুলো উদ্ধার করেছে র‌্যাব-৫।

এ ঘটনায় রায়হাতুল সালমান রাজ (২০) নামে একজনকে আটক করা গেলেও অভিযানের খবরে বাকি চারজন পালিয়ে যান। রাজ রাজশাহীর দুর্গাপুর উপজেলার হাট কানপাড়া গ্রামের আব্দুস ছালামের ছেলে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল গত সোমবার (২৭ নভেম্বর) বিকেলে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার খড়খড়ি এলাকা থেকে রাজকে আটক করেন। তিনি ওই এলাকায় থাকা মেসার্স এনবি ফিলিং স্টেশনের পাশে দাঁড়িয়েছিলেন। আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে জঙ্গলের ভেতর লুকিয়ে রাখা অবস্থায় বিদেশি পিস্তল, ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। অভিযানের সময় মাইনুল ইসলাম (৩২), মো. জনি (৩৬), আইয়ুব আলী (৫০) ও রফিকুল ইসলাম (৫৫) পালিয়ে যান।

আটকের পর রাজ র‌্যাবকে জানান, পলাতকদের সহযোগিতায় তিনি রাজশাহীতে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অস্ত্রের ব্যবসা করছিলেন। জিজ্ঞাসাবাদ শেষে তাকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে। এ ছাড়া পলাতক চারজনসহ এ পাঁচজনের নামে থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!