-1.4 C
New York
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img

শিক্ষকদের যথাযথ সম্মান দেওয়া আমাদের কর্তব্য : আসাদ

নিউজ রাজশাহী ২৪:- রাজশাহী-৩, (পবা-মহোনপুর) আসনে দলীয় নৌকার মনোনয়ন প্রাপ্ত রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের সাথে শিক্ষকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার ৮ ডিসেম্বর, ২০২৩ ইং তারিখ বিকেল ৪টায় নগরীর সিটি হাট এলাকায় রাজশাহী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে মতো বিনিময়কালে আসাদুজ্জামান আসাদ বলেন, একটি শিশু কিভাবে বেড়ে উঠবে, একটি সমাজ ভবিষ্যতে কোন পথে পরিচালিত হবে তার অনেকটাই নির্ভর করে শিক্ষকদের উপর। তাই শিক্ষকদের যথাযথ সম্মান দেওয়া আমাদের কর্তব্য।

আজকে যারা সমাজের বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত তাদের প্রত্যেকেরই বেড়ে ওঠার পেছনে রয়েছে শিক্ষকদের অবদান। তাই শিক্ষকদের যথাযথ শ্রদ্ধা জানানো আমাদের কর্তব্য। যে জাতি শিক্ষকদের উপযুক্ত সম্মান দিতে পারে না সেই জাতির উন্নতি কোনভাবেই সম্ভব নয়। বিকেলে শিক্ষকদের একটি প্রতিনিধি দলের সাথে মতবিনিময়কালে আসাদুজ্জামান আসাদ এসব কথা বলেন।

নগরীর সিটি হাট এলাকায় রাজশাহী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই মতবিনিময় সভায়- শিক্ষকবৃন্দ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৩, (পবা-মহোনপুর) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ায় আসাদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শিক্ষকদের উদ্দেশ্যে আসাদ বলেন, আপনারা একটি সুন্দর সমাজ গড়ে তোলার কারিগর। বাংলাদেশের ভবিষ্যৎ গড়ে তোলার ক্ষেত্রে আপনাদের দায়িত্ব রয়েছে। মুক্তিযুদ্ধের চেতনার একটি সুন্দর স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার যে আন্দোলন সেই আন্দোলনে আপনারা সবথেকে গুরু দায়িত্ব পালন করতে পারেন।

এই সমাজের যেমন দায়িত্ব আপনাদের যথাযথ শ্রদ্ধা জানানো, তেমনি আপনাদের ভূমিকা দরকার একটি সুন্দর বাংলাদেশ গঠনে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আপনাদের যথাযথ অবস্থান আমরা প্রত্যাশা করি।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!