-1.4 C
New York
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ‘অস্বাভাবিক’ মৃত্যু হয়েছে। আজ রবিবার বিকাল ৩ টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলের ১৮৪ নম্বর কক্ষ থেকে তাঁকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

শহীদ শামসুজ্জোহা হলের প্রাধ্যক্ষ একরামুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মারা যাওয়া শিক্ষার্থী ফুয়াদ আল খতিব বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষ ও ওই হলের আবাসিক শিক্ষার্থী। তিনি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার পশ্চিম রাজিবপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলে।

হলের শিক্ষার্থী ও নিহতের সহপাঠীরা জানান, প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশ নিতে ফুয়াদ গ্রামের বাড়িতে যান। পরে গতকাল শনিবার রাত ৩টার দিকে তিনি তাঁর কক্ষে প্রবেশ করেন।

এরপর আজ বিকেল ৩টা পর্যন্ত তার সহপাঠীরা তাঁকে মোবাইল ফোনে না পেয়ে তার কক্ষে আসেন। পরে তাঁকে অচেতন অবস্থায় দেখা যায়। পরে হল প্রশাসনের সহায়তায় অ্যাম্বুলেন্সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।শহীদ শামসুজ্জোহা হলের প্রাধ্যক্ষ একরামুল ইসলাম বলেন, আবাসিক শিক্ষার্থীদের সহায়তায় ফুয়াদকে অচেতন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

তিন থেকে চার ঘণ্টা আগে ফুয়াদ মারা গেছে বলে চিকিৎসকরা প্রাথমিকভাবে ধারণা করছেন। তবে মারা যাওয়ার সঠিক কারণ জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!