26.9 C
New York
শুক্রবার, মে ৩, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

সুবিধাবঞ্চিতদের জন্য ‘আজব বাজার’ উদ্বোধন করলেন পুলিশ কমিশনার

সোমবার ১১ ডিসেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ সকাল সাড়ে ১০ টায় নাইস কমিউনিটি সেন্টার, রাজশাহীতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের আয়োজনে সুবিধাবঞ্চিত মানুষের জন্য ‘আজব বাজার’ অনুষ্ঠিত হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার জনাব বিপ্লব বিজয় তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ বাজারের উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার) ও আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া), অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত জনাব বিভূতি ভূষন বানার্জী। এ আজব বাজার হতে নিম্ন আয়ের মানুষ ৭ টাকায় ৭ টি নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয় করেন।

এর আগে রাজশাহীতে রমজান মাসে আরএমপি ও বিদ্যানন্দ অসহায়, দুস্থ, সুবিধাবঞ্চিত, প্রতিবন্ধী, তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী, এতিমখানার শিশু-সহ ভাসমান ব্যক্তিদের মাঝে বিনামূল্যে ইফতার সামগ্রী বিতরণ করে। এছাড়াও ঈদ বাজার ও পূজার আনন্দ ছড়িয়ে দিতে ১ টাকা থেকে ১০ টাকার মধ্যে শিশুদের নতুন কাপড়, চাল, ডাল, লবণ, তেল, মাছ, মুরগি, সবজি ইত্যাদি নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রয়ের আয়োজন করে। এবার সুবিধাবঞ্চিত মানুষের জন্য ৭ টাকায় ৭ পণ্য দিতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশন এ আয়োজন করে।

এসময় আরও উপস্থিত ছিলেন বিদ্যানন্দ ফাউন্ডেশনের ভাইস-প্রেসিডেন্ট মো: ফারুক হোসেনসহ সেচ্ছাসেবকবৃন্দ।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading