4.4 C
New York
মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
spot_img

সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করার আহ্বান : আসাদ

নিউজ রাজশাহী ২৪: রাজশাহী- ৩ (পবা-মহোনপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক প্রাপ্ত রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদকে বিজয়ী করার লক্ষ্যে পবা উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বুধবার ১৩ ডিসেম্বর, ২০২৩ ইং তারিখ বিকেল ৪টায় নগরীর সিটি হাট এলাকায় রাজশাহী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে মতো বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান আসাদ বলেন, আমরা চাই না দলের মধ্যে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি হোক। দলের নেতারা এদিক-সেদিক গেলে দলের মধ্যে কিছু কর্মী থাকে তারা পথভ্রষ্ট হয়ে যায়। এতে আগামী অন্যান্য যে কোন ভোটে নীতিবাচক প্রভাব বিস্তার করে। তাই সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করার আহ্বান জানান আসাদুজ্জামান আসাদ।

সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করার আহ্বান : আসাদ

তিনি আরও বলেন, এ ধরনের পরিস্থিতি বিরাজমান থাকলে নিজেদের মধ্যেও একটা দলাদলি সৃষ্টি হয়, মন কালাকালি ও অমিল সৃষ্টি হয়। এটাকে আবার এক জায়গায় নিয়ে আসাটা কিন্তু খুব কষ্টের বিষয় হয়ে দাঁড়ায়।

আসাদুজ্জামান আসাদ বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে, নির্বাচন কমিশন যেভাবে কাজ করছে এবং বলছে যে তারা সুষ্ঠু নির্বাচনে সর্বাত্মক চেষ্টা করবে। আমি মনে করি আমার নির্বাচনী এলাকা রাজশাহী- ৩, (পবা-মহোনপুর) আসনে কোনো সমস্যা বা সংঘাত হবে না এই আত্মবিশ্বাস আমার মধ্যে আছে। মতবিনিময় সভায় পবা উপজেলা আওয়ামী ভ্রাতৃপ্রতিম সংগঠন- আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, তাঁতিলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী যুবলীগ-সহ সকল সংগঠনের নেতৃবৃন্দদের নৌকার মাঝি বলেন, জামায়াত-বিএনপি যে কোন সময় অতর্কিত হামলা চালাতে পারে সেই দিকে লক্ষ রাখবেন এবং তাদেরকে দাঁত ভাংগা জবাব দিতে পিছুপা হবেন না।

সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করার আহ্বান : আসাদ

উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ ইয়াসিন আলী, সভাপতি, পবা উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান পবা উপজেলা পরিষদ। মোঃ হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক পবা উপজেলা আওয়ামী লীগ ও মেয়র নওহাটা পৌরসভা।

সভাপতিত্ব করেন, মোঃ এমদাদুল হক এমদাদ, সভাপতি, পবা উপজেলা আওয়ামী যুবলীগ, সঞ্চালনায় ছিলেন, মোঃ তফিকুল ইসলাম (তফিক), সাধারণ সম্পাদক, পবা উপজেলা আওয়ামী যুবলীগ ও রাজশাহী জেলা পরিষদের সদস্য। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, মো: শাহিনুল ইসলাম (শাহিন), সভাপতি, পবা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, সাধারণ সম্পাদক সিপলু, আরও উপস্থিত ছিলেন, সারোয়ার জাহান বিপ্লব, উপস্থিত ছিলেন পবা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি তামিম আদনান। ফরিদুল ইসলাম রাজু, সভাপতি,পবা উপজেলা ছাত্রলীগ, রেজুয়ানুর রহমান, সাধারণ সম্পাদক, পবা উপজেলা ছাত্রলীগ-সহ নেতৃবৃন্দরা।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!