-0.8 C
New York
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img

শেখ হাসিনার বড় উপহার আমার জন্য নৌকা প্রতীক : আসাদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় উপহার আমার জন্য নৌকা প্রতিক বলে মন্তব্য করেছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী আসাদুজ্জামান আসাদ।

সোমবার ১৮ ডিসেম্বর, ২০২৩ ইং তারিখ সকালে রাজশাহী জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তার অফিসে প্রতীক বরাদ্দের পর সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নৌকা প্রতীক রাজনৈতিকভাবে আমার কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় উপহার। সেই প্রতীক নিয়ে জনগণের মাঝে যাবো। ইতোমধ্যে পবা-মোহনপুরের মানুষ উৎসবমুখর পরিবেশ তৈরি করেছে। তারা আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বরণ করে নিয়ে আগামী ৭ জানুয়ারি বিপুল ভোটে বিজয়ী করবে।

আসাদ বলেন, গণতান্ত্রিক বাংলাদেশের নির্বাচনে আমরা যারা প্রার্থী আছি, সবাইকে নিয়েই সুন্দর পরিবেশে ভোট করতে চাই। জয়ের ব্যাপারে তো সবাই শতভাগ আশাবাদী। নির্বাচনের মাঠে তো সবাই মনে করে পাশ করবো, সেই চিন্তা আমারও আছে। আমি আওয়ামী লীগের কর্মী, আমার প্রতীক নৌকা, রাজশাহী-৩ এর মানুষ শেখ হাসিনার যে উন্নয়ন, সেই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতেই ভোট দিবেন।

তিনি আরো বলেন, ভোট কতটা উৎসবমুখর পরিবেশে হচ্ছে সেটা রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে আপনারা আসলেই বুঝতে পারবেন। এটি একটি ধর্মীয় উৎসবের মতো উদযাপন করবে এখানকার মানুষজন।

আসাদ বলেন, জনপ্রত্যাশা তো সম্পূর্ণ পূরণ কেউ কোনোদিন করতে পারেনি, আমিও বোধহয় পারবো না। তবে পবা-মোহনপুরের যোগাযোগ সমস্যাটাই প্রকট হয়েছে, এটার সমাধান করতে হবে। পাশাপাশি পবা-মোহনপুর কৃষির জন্য বিখ্যাত। মোহনপুরের পান পৃথিবীর বিখ্যাত। দুই উপজেলায় প্রচুর সবজি উৎপাদন হয়। আমাদের যে বিমানবন্দর আছে সেখানে যেন আন্তর্জাতিকভাবে কার্গোর ব্যবস্থা করা যায় সেই চেষ্টাটা আমার থাকবে। পাশাপাশি পবা-মোহনপুরের যে নদী, শাখা নদী সেগুলো মরার পথে, এই নদীগুলোকে সচল করার উদ্যোগ নেব। এতে একদিকে যেমন মানুষের আয় বাড়বে, অন্যদিকে প্রাকৃতিক সৌন্দর্য বৃদ্ধি পাবে। আর আবাদি জমিতে যে পানির সমস্যা সেটিও কমে যাবে।

এসময় আওয়ামী লীগের নেতাকর্মী, সাবেক ছাত্র নেতা ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!