-1.4 C
New York
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img

আগুন স’ন্ত্রাসের চেষ্টা করলে জঙ্গল থেকেও ধরে আনা হবে : আইনমন্ত্রী

যারা কসবা এলাকায় আগুন সন্ত্রাস করার চেষ্টা করবে তাদের জঙ্গলের ভেতর থেকেও ধরে এনে আইনের মুখোমুখি করা হবে বলে হুঁশিয়ার করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার সীমান্তবর্তী বায়েক ইউনিয়ন পরিষদ চত্বরে নির্বাচন পরবর্তী পথসভায় এ মন্তব্য করেন তিনি।

আইনমন্ত্রী বলেন, সদ্য অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। দেশ এখন স্বাভাবিক গতিতে এগিয়ে চলবে। এই পরিস্থিতিতে যারা বিশৃঙ্খলার চেষ্টা করবে তাদের কাউকে ছাড় দেয়া হবে না। নিজেদের জায়গা থেকে সবাই সতর্ক থাকবেন।

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি বলেন, শেখ হাসিনা পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, মেট্রোরেল এবং ঢাকা- চট্টগ্রাম রেলপথ ডুয়েলগেজে রূপান্তরসহ ব্যাপক উন্নয়ন করেছেন। এসব কিছু করেছেন জনগণের জন্য। যারা নাশকতা করে তারা চায় না জনগণ এই সুবিধা ভোগ করুক।

পথসভায় আরও উপস্থিত ছিলেন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশেদুল কাউসার জীবন, জেলা পরিষদের সদস্য এম এ আজিজ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজল হোসেন রিমন, বায়েক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!