-0.8 C
New York
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img

মা হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী, বিয়ে আগামী বছর!

ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা রায়। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছেন তিনি। সম্প্রতি সিরিয়াল শেষ হয়েছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা রায়ের। এ মুহূর্তে খানিক ব্রেক নিচ্ছেন তিনি। এরই মধ্যে তাকে নিয়ে রটেছে এক গুঞ্জন। তিনি নাকি মা হতে চলেছেন।

সম্প্রতি একটি ফটোশুটে তিয়াসাকে দেখা গেছে একটু অন্য লুকে। যেখানে অভিনেত্রীর চেহারায়, গড়নে ফুটে উঠেছে কোনো নতুন বার্তা। আর তাতেই নেটিজেনরা মন্তব্য করেছেন তিয়াসা বুঝি মা হবেন। তবে বাবার কোনো নামগন্ধ নেই।

তিয়াসা দুটি ধারাবাহিকে কাজ করেছেন, যেখানে নায়ক ছিল নীল ভট্টাচার্য। তার সঙ্গে একটি রিলস ভিডিও শেয়ার করেছেন তিয়াসা।

সেই ভিডিওতে দেখা গেছে, তিনি সাদা রঙের পোশাক পরেছেন। সেই ভিডিওতে অধিকাংশই মন্তব্য করেছেন তিনি কি মা হচ্ছেন? কারণ ওই পোশাকে নাকি ফুটে উঠছে বেবিবাম্প লুক।

কিছু দিন আগে একটি সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছিলেন, তিনি আগামী বছর বিয়ে করবেন। তবে পাত্র কে, সে বিষয়ে কিছু বলেননি তিনি। নিজেকে একটু গুছিয়ে নতুন জীবন সাজানোর পরিকল্পনা করছেন তিয়াসা। তবে মা হওয়ার কথা তো অনেক পরে। কারণ তার পোশাকের ডিজাইনের কারণে তাকে এমনটা দেখতে লেগেছে আর তাতেই কটু মন্তব্যের জোয়ারে ভেসেছেন অভিনেত্রী।

অক্টোবর মাসের আবহাওয়া সুন্দর থাকে বলেই ২০২৫-এর শেষ দিকটাই বিয়ের জন্য বেছে নেওয়ার পরিকল্পনা করছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!