-1.4 C
New York
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img

এক সিনেমায় শাহরুখ-যশ, জল্পনা তুঙ্গে!

‘কেজিএফ’ সিনেমা দিয়ে দক্ষিণী সিনেমার গণ্ডি পেড়িয়ে গোটা ভারতজুড়েই জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা যশ। এই সিনেমায় সাফল্যের পর রামায়ণের রাবণ হিসেবে পর্দায় আসতে চলেছেন তিনি।

তবে এরই মধ্যে শোনা গেল, বলিউডেও নিজের জায়গা প্রতিষ্ঠিত করতে চান এই তারকা। যে কারণে শাহরুখ খানের সঙ্গে কাজের আগ্রহ দেখিয়েছেন তিনি। খবর- হিন্দুস্তান টাইমসের।

নীতিশ তিওয়ারির রামায়ণে রাবণের চরিত্রে দেখা যাবে যশকে। কন্নড় অভিনেতা সেই ছবির কাজ শুরুর আগেই নাকি আরও একটি বলিউড প্রজেক্টে চুক্তিবদ্ধ হয়েছেন। অ্যাকশনধর্মী এই সিনেমায় শাহরুখের নামও শোনা যাচ্ছে।

বলিউড সূত্রের খবর, কেজিএফ ফ্র্যাঞ্চাইজির ছবিগুলো সাফল্য পাওয়ার পর হিন্দি দর্শকদের মধ্যেও যশের জনপ্রিয়তা তৈরি হয়েছে, ভক্ত সংখ্যা বেড়েছে। আর সেজন্যই তিনি বলিউডে নিজের পরিধি আরও বাড়াতে চাইছেন।

একই সঙ্গে যশ জানিয়েছেন, কেজিএফের পরবর্তী ভাগ এবং রামায়ণের কাজ নিয়ে তিনি ইতোমধ্যেই বেশ ব্যস্ত সময় পার করছেন। তবে এই ব্যস্ততা কমাতে চান না। এখানেই থামতে চান না। বলিউডে নিজের দ্বিতীয় প্রজেক্টও চূড়ান্ত করে ফেলেছেন।

জানা গেছে, এটি একটি অ্যাকশন প্রজেক্ট। রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সঙ্গে যে প্রজেক্ট নিয়ে অভিনেতার কথাবার্তা চলছে। এছাড়া অভিনেতা নিজেই জানিয়েছেন, তিনি শাহরুখ খানের সঙ্গে কাজ করতে চান।

সূত্র আরও বলছে, শাহরুখ খানের সঙ্গে যশের কাজের বিষয় নিয়ে চর্চা চলছ। দুই অভিনেতাও একে অন্যের সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। যেহেতু দুই ইন্ডাস্ট্রির বৃহৎ দুই তারকা একসঙ্গে কাজ করবেন, সে কারণে তারা একটি দূর্দান্ত স্ক্রিপ্টের অপেক্ষা করছেন। কারণ শাহরুখ-যশ কেউ চান না, তাদের একসঙ্গে প্রথম কোনো কাজ ভক্তদের হতাশ করুক।

যশ বর্তমানে ব্যস্ত আছেন ‘রামায়ণ’ সিনেমার জন্য। নির্মাতা নীতিশ তিওয়ারির এই ছবির জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন অভিনেতা, এমনটাই শোনা যাচ্ছে। এই সিনেমায় রাবণ চরিত্রে থাকবেন যশ। অন্যদিকে রামের ভূমিকায় থাকবেন রণবীর কাপুর এবং সীতা হবেন সাই পল্লবী।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!