29.5 C
New York
শনিবার, মে ২৫, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহীতে ট্রাক টার্মিনাল থেকে ৭ চাঁদাবাজ গ্রেফতার

রাজশাহীতে ট্রাক টার্মিনাল থেকে ৭ চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। রোববার (৪ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৪ টার দিকে মহানগরীর শাহমখদুম ট্রাক টার্মিনালে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো চাঁদাবাজ চক্রের মূলহোতা কাশিয়াডাঙ্গার হরিপুর গ্রামের মৃত আসদুজ্জামানের ছেলে আক্তারুজ্জামান হেলেন (৪৯), মতিহার থানার খোঁজাপুর গ্রামের মৃত এমাজ উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক, রাজপাড়া থানার তেরখাদিয়া এলাকার মৃত আমির আলীর ছেলে আঃ কুদ্দুস,(৫৫) ও বিমানবন্দর থানার ভোলাবাড়ী বায়া এলাকার মৃত ছলিম উদ্দিনের ছেলে মোঃ মিন্টু (৩৬)।

এদিকে মহানগরীর কাটাখালী থানাধীন কাটাখালী বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করে চাঁদাবাজ চক্রের আরো তিন মূলহোতাকে গ্রেপ্তার করে র‌্যাব। তারা হলেন, বেলপকুর এলাকার মাহবুব আলমের ছেলে আশরাফুল ইসলাম (৩২), পুঠিয়া থানার নামাজগ্রাগের জাফফার মন্ডলের ছেলে মোঃ মানিক (৩৮) ও মৃত এমাজ উদ্দীনের ছেলে দুরুর হুদা (৩৮)।

এসময় তাদের নিকট হতে চাঁদা আদায়ের রশিদ, ভাউচার ও টোকেন উদ্ধার, চাঁদা বাবদ উত্তোলিত নগদ ৬ হাজার আটশত পাঁচ টাকা এবং ৬ টি মোবাইল ফোন জব্দ করে।

র‌্যাব জানায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন ভাউচারের মাধ্যমে বাস ড্রাইভার, ট্রাক ড্রাইভার এবং লেগুনাসহ বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি করে আসছে। যদি কোন চালক চাঁদা দিতে অস্বীকৃতি জানায় তখন তাদেরকে ভয়ভীতি প্রদর্শন করে, বিভিন্ন সময় মারধর এবং গাড়ী ভাংচুর করে।

তাদের বিরুদ্ধে মহানগরীর শাহমখদুম ও কাটাখালী থানায় পৃথক চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব-৫ জানায়।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading