3.4 C
New York
মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
spot_img

রাজশাহীতে ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তার ২, ল্যাপটপ-মোবাইল উদ্ধার

রাজশাহী শিক্ষাবোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে ছিনতাইয়ের ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের কাছ থেকে ছিনতাই হওয়া ল্যাপটপ, দুইটি মোবাইল ফোন, একটি ভ্যানেটি ব্যাগ, নগদ টাকা ও একটি চাকুও উদ্ধার করা হয়েছে।

আজ শনিবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জামিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, গতকাল শুক্রবার বিকেলে নগরীর নিউমার্কেট এলাকা থেকে ওই ছিনতাইকারীদের গ্রেপ্তার করা হয় বলে তিনি জানান।

গ্রেপ্তার দুজন হলেন–নগরীর চন্দ্রিমা থানার হাজরাপুকুর নিউকলোনির বিপ্লব হোসেন (২২) ও বোয়ালিয়া মডেল থানার হেতেমখাঁ এলাকার মো. সোহান (২০)।

অতিরিক্ত উপ-কমিশনার জামিরুল ইসলাম জানান, রাজশাহীর বাগমারা উপজেলার হাবিবুর রহমান ও তাঁর বান্ধবী ঢাকায় চাকরির পরীক্ষা দিয়ে গত ৪ জানুয়ারি ভোরে ট্রেনে রাজশাহী রেল স্টেশনে নামেন। এরপর তাঁরা রিকশা নিয়ে ছোটবনগ্রামের ভাড়া বাসার উদ্দেশ্যে রওনা হন।

তাঁরা রাজশাহী শিক্ষাবোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছামাত্রই ৪ ছিনতাইকারী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাঁদের গতিরোধ করে এবং ভয় দেখিয়ে দুটি মোবাইল ফোন, একটি ল্যাপটপ ও একটি ব্যাগ ছিনিয়ে নেয়। পরে এই অভিযোগের পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া থানায় একটি ছিনতাইয়ের মামলা হয়।

এর পরিপ্রেক্ষিতে পুলিশের একটি টিম ঘটনাস্থলের সিসি ক্যামেরা ফুটেজ দেখে আসামিদের শনাক্ত করেন। পরে আরএমপির সাইবার ক্রাইম ইউনিটের তথ্য প্রযুক্তির সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার বিকেল পৌনে ৫টার দিকে বিপ্লবকে আসাম কলোনি রবের মোড় ও পরে তাঁর দেওয়া তথ্যমতে আসামি সোহানকে নিউমার্কেট থেকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!