11.6 C
New York
শনিবার, মে ৪, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহীর বাগমারায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

আপেল মাহমুদ রাঙ্গা, বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারার আউচপাড়া ইউনিয়নে ইন্দ্রপুর গ্রামে পুকুর দখলে ব্যার্থ হয়ে ‘মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন করেছে।

১০ মার্চ ২০২৪ রোজ রবিবার দুপুরে উপজেলার আউচপাড়া ইউনিয়নের ইন্দ্রপুর দাখিল মাদ্রাসার মূল ফটোকের সামনে রাস্তায় মিথ্যা মামলা’দিয়ে  হয়রানির প্রতিবাদে মানববন্ধন করেছে ইন্দ্রপুর দাখিল মাদ্রাসার ছাত্র- ছাত্রী শিক্ষক ইন্দুপুর মৎস্য চাষী সমিতি ও এলাকাবাসী। এই মানববন্ধনে শতাধিক ছাত্র-ছাত্রী শিক্ষক ও এলাকাবাসীর গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, ইন্দুরপুর গ্রামের স্থানীয় বাসিন্দা  বুলবুল আহমেদ। আমজাদ হোসেন। ইন্দ্রপুর মাদ্রাসার সুপারেনটেন্ড মজিবুর রহমান।

বক্তারা বলেন, গত বছরের ১২/১১/২০২৩ ইং   উপজেলার আউচপাড়া  ইউনিয়নের ইন্দ্রপুর গ্রামের ইয়াদ আলীর ছেলে মাসুদ রানা জোরপূর্বক ভাবে সরকারি পুকুর দখল করতে না পারায়। ইন্দ্রপুর গ্রামের ছাত্র সহ ১২ জনকে আসামী করে জেলা রাজশাহীর বিজ্ঞ বাগমারা থানা আমলী আদালতে মামলা দায়ের করেন। মামলা নাং- ১০৭৬/২০২৩ ইং।

বিভিন্ন সময় মিথ্যা মামলা করে এলাকার মানুষেকে হয়রানি করছে। মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে ছাত্র-ছাত্রী শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গসহ  এলাকাবাসী মানববন্ধন পালন করেন।

এ বিষয়ে বাগমারা উপজেলার সহকারি কমিশনার (ভূমি) সুমন চৌধুরী জানান, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading