15.6 C
New York
শনিবার, মে ৪, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

মোহনপুরে জাতীয় সমবায় দিবস পালন

নিউজ রাজশাহী ডেস্কঃ “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মোহনপুরে ৫১তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়।

দিবসটি উপলক্ষে শনিবার (৫ নভেম্বর) ১১ টার দিকে উপজেলা প্রশাসনের ও সমবায় অধিদপ্তর, স্থানীয় সমবায়ীদের যৌথ উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।

উপজেলা পরিষদ উপজেলা হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা ফাতেমাতুজ জোহ্রা।

তিনি তাঁর বক্তব্যে প্রদানে বলেন, দেশের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নের লক্ষ্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় নানামুখী কর্মসূচি নিয়ে সেটা বাস্তবায়ন করে চলছে পৃথিবীর প্রত্যেকটি দেশেই সমবায় রয়েছে। সমবায়ের মাধ্যমেই বিভিন্ন দেশ উন্নতি লাভ করেছে।

নিজেদের মধ্যে সু-সম্পর্ক থাকলে যে কোনো সমবায়ী প্রতিষ্ঠানই দ্রæত প্রসার লাভ করতে পারবে, আর এজন্যে সকলের মাঝে ঐক্য থাকতে হবে। ।

স্বাগত বক্তব্য প্রদান করেন সমবায় কর্মকর্তা আনিছা দোলোয়ারা আঞ্জু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রিয়াংকা দাশ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ। সহকারী পরিদর্শক জরিনা খাতুন, অফিস সহকারী আশীষ কুমার নিয়োলী, সাজ্জাদ হোসেন, মোরশেদ আলীসহ সফল সমবায়ীবৃন্দ উপস্থিত ছিলেন ।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading