Tuesday, February 7, 2023

আরএমপি’র মতিহার , কাটাখালী ও বেলপুকুর থানা পরিদর্শন করলেন পুলিশ কমিশনার

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মতিহার , কাটাখালী ও বেলপুকুর থানা পরিদর্শন করলেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মো: আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)। শনিবার ২১ জানুয়ারি ২০২৩ সকাল ১১ টা হতে দুপুর ১ টা পর্যন্ত তিনি থানা তিনটি পরিদর্শন করেন।

পরিদর্শনের সময় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মতিহার) জনাব মো: একরামুল হক, পিপিএম ও সহকারী পুলিশ কমিশনার (মতিহার) জনাব মো: আবুল কালাম আজাদ পুলিশ কমিশনার ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান এবং অফিসার ইনচার্জ গণ নিজ নিজ থানায় পুলিশ কমিশনারকে গার্ড অব অনার প্রদান করেন ।

এসময় তিনি পুলিশি সেবা নিশ্চিত করতে সততা, দক্ষতা, পেশাদারিত্ব ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে সকলের প্রতি নির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) জনাব মো: ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) জনাব সামসুন নাহার, বিপিএম, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার টু পুলিশ কমিশনার) জনাব মো: আরিফুল ইসলাম, তিন থানার অফিসার ইনচার্জ গণ-সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়