21.1 C
New York
শনিবার, মে ২৫, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

প্রকাশিত সংবাদ এর প্রতিবাদ

স্টাফ রিপোর্টারঃ আমি মোঃ মেহেদি হাসান ওলি, পিতাঃ মোঃ আকবর আলী, গ্রামঃ ধরমপুর (পূর্বপাড়া), বিনোদপুর বাজার, মতিহার, রাজশাহী।গত ৩০ ও ৩১শে মার্চ ভোরের আভা ২৪, মহানগর ২৪, বিজয় টিভি ২৪, জাগো বুলেটিন, চ্যানেল টুয়েন্টি, সময় এক্সপ্রেস, দেশ টাইম, দৈনিক বাংলা নিউজ ২৪, সংবাদ চব্বিশ ঘন্টা, দেশ বাংলা খবর ২৪ সহ কিছু অনলাইন নিউজ পোর্টালে “রাজশাহীর মতিহার থানা এলাকার হোয়াইট কালার মাদকের গড ফাদার অলি” ও

“রাজশাহীতে প্রকাশ্যে অস্ত্র নিয়ে পুলিশের পোশাকে কে এই যুবক?” দুইটি শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

যা গোটা রাজশাহী শহরজুড়ে সংবাদটি প্রকাশ হয়, যেই টা আমার চোখে পরে। সেইখানে আমার ছবি সুপার এডিটিং করেপুলিশ এর ড্রেস পড়িয়ে ভাইরাল করে সংবাদটি যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছেতা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।

আমি কখনো মাদকের সাথে জড়িত ছিলাম না, সেখানে মাদকের গড ফাদার হওয়া তো দূরের কথা। একটি পক্ষ আমার বিরুদ্ধেকুৎসা ছড়াচ্ছে। আমি এতে সামাজিক ও মানষিক ভাবে হেয় প্রতিপন্ন হয়েছি।আমার নামে কখনো মাদক মামলা হয়নি,আমি মাদকের সাথে জড়িত না,, সাংবাদিকতা মহান পেশা,,আমি নিজেও সাংবাদিকতা করি,

দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে অনলাইন পত্রিকা গুলোকে বিষয়টি আরও গভীরভাবে অনুসন্ধান করা উচিত ছিলো বলে আমিমনে করছি। আমি একজন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল সাইন্স এর দ্বিতীয় বর্ষের ছাত্র। আমি কোন চাঁদাবাজি, ছিনতাই, ও মাদকের সাথে জড়িত নাই।

আমার পরিবারকে ঘিরে নানা রকম ষড়যন্ত্র করছে এক কুচক্র মহল। আমার ভাই একজন ঠিকাদার, সে তার নিজের কাজকর্মতে ব্যস্ত থাকে। সেও কোনদিন মাদকের সাথে জড়িত ছিলো না। আমি ও আমার ভাই মাদককে ঘৃণা করি। আমি ও আমারভাই হাসিবুল হাসানের নামে কোন মাদকের মামলা নেই, কিছু কুচক্র মহল মাদকের মামলা দিয়ে আমাদের কে ফাঁসানোর চেষ্টাকরছে।

মোঃ মেহেদী হাসান অলি
মোবাইল নম্বরঃ ০১৭৭৫৩১১২৯৫
ধরমপুর (পূর্বপাড়া), বিনোদপুর বাজার, মতিহার, রাজশাহী।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading