Sunday, February 5, 2023

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় সো‌নিয়া আক্তার আটক

নিউজ রাজশাহী ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হা‌সিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে রাজবাড়ীর সো‌নিয়া আক্তার স্মৃ‌তি (৩৫)‌ কে গ্রেফতার করেছে পু‌লিশ। বুধবার ৫ অক্টোবর দুপুরে রাজবাড়ী সদর থানা পু‌লিশ তাকে আদালতে পা‌ঠিয়েছে।

এর আগে সো‌নিয়া আক্তার স্মৃ‌তির বিরু‌দ্ধে থানায় লি‌খিত অভিযোগ ক‌রেন জেলা বঙ্গবন্ধু সাংস্কৃ‌তিক জো‌টের সদস‌্য স‌চিব আরি‌ফিন চৌধুরী। তিনি মিজানপুর ইউপি আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিষয়ক সম্পাদক। গ্রেফতারকৃত সো‌নিয়া আক্তার স্মৃ‌তি জেলা শহ‌রের ৩নং বেড়াডাঙ্গার খোক‌নের স্ত্রী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৩১ আগস্ট ‘Sonya Aktar Smrity’ না‌মের একটি আইডি‌তে প্রধানমন্ত্রীকে নিয়ে একটি কুরুচিপূর্ণ পোস্ট দেন। এতে আওয়ামী লীগ ও অন‌্যান‌্য দলসহ বি‌ভিন্ন সম্প্রদা‌য়ের মা‌ঝে বি‌দ্বেষের সৃ‌ষ্টি হয়। যে কার‌ণে মামলা ক‌রে‌ন আরিফিন চৌধুরী।

মামলার বাদী আরিফিন চৌধুরী জানান, গত ২৮ সে‌প্টেম্বর প্রধানমন্ত্রীর শুভ জন্ম‌দি‌নে সো‌নিয়া আক্তার স্মৃ‌তি তার ফেসবুক আইডি থে‌কে শুভ জন্ম‌দিন প্রিয় লি‌খে এক‌টি সা‌পের ছ‌বি পোস্ট ক‌রে‌ন। তখন তার প্রোফাইল ঘেটে ৩১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হা‌সিনাকে কটূক্তি করে আরেকটি পোস্ট পাওয়া যায়। আওয়ামী লী‌গের একজন এক‌নিষ্ঠকর্মী হিসা‌বে এই পোস্ট তা‌কে ব‌্যাথিত ক‌রে‌ছে। যার কারণে ৩ অক্টোবর রাজবাড়ী সদর থানায় সো‌নিয়া আক্তার স্মৃ‌তির নামে এজাহার করেন। যার প্রেক্ষি‌তে পু‌লিশ আজ তাকে গ্রেফতার করেছে।

রাজবাড়ী সদর থানার ওসি শাহাদাত হোসেন জানান, গুজব ও কটূক্তি ছড়া‌নোর অভিযোগে স্মৃ‌তি নামের এক নারীকে গ্রেফতা‌র করে বিজ্ঞ আদালতে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়