Sunday, December 4, 2022
Homeরাজশাহী বিভাগরাবি শিক্ষার্থীর চুরি হওয়া ল্যাপট উদ্ধার করেন মতিহার থানা পুলিশ

রাবি শিক্ষার্থীর চুরি হওয়া ল্যাপট উদ্ধার করেন মতিহার থানা পুলিশ

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার করে হস্তান্তর করেছে আরএমপি মতিহার থানা পুলিশ। বৃহস্পতিবার শিক্ষার্থীর হাতে উদ্ধারকৃত মোবাইল বুঝিয়ে দেন মতিহার থানার অফিসার ইনচার্জ আনোয়ার আলী তুহিন।

জানা গেছে, গত ইং ০৯-০৯-২০২২ তারিখ রাত ২ টার দিকে কাজলা কে ডি ক্লাবের পিছনে মোল্লা পুকুরের দক্ষিণে মোস্তফা কটেজ নামক একটি মেস থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মোঃ মাহবুব মোল্লা এর রুম থেকে একটি ল্যাপটপ অজ্ঞাতনামা চোর চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে উক্ত শিক্ষার্থী তার ল্যাপটপ উদ্ধার করার জন্য থানায় এসে সহায়তা চান। মতিহার থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আমিনুর রহমান মামলা তদন্তকালীন সময় গত ইং ৩০-০৯-২০২২ তারিখ বোয়ালিয়া থানার নিউ মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে ৩ জন চোরকে গ্রেফতার এবং তাদের নিকট থেকে বর্নিত রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ল্যাপটপ উদ্ধার করেন । পরবর্তীতে বিজ্ঞ আদালতের আদেশক্রমে উদ্ধারকৃত ল্যাপটপ বৃহস্পতিবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর নিকট হস্তান্তর করা হয়।
ল্যাপটপ পেয়ে রা.বি শিক্ষার্থী জানান, তিনি অনেক আনন্দিত ও পুলিশের প্রতি কৃতজ্ঞ।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়