10.9 C
New York
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
spot_img

পবায় জমি নিয়ে বিরোধের জেরে হামলায় আহত এক

স্টাফ রিপোর্টারঃ রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভার ২নং ওয়ার্ড পিল্লাপাড়া গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মোঃ বাবু ইসলাম (২৮) কে হামলা করা হয়েছে। এই নিয়ে পবা থানায় একটি অভিযোগ করা হয়েছে আহত ভিকটিমের পক্ষ থেকে।

অভিযোগসূত্রে জানা যায় শনিবার (২৯ অক্টোবর) পবা উপজেলার নওহাটা পৌরসভার পিল্লাপাড়া সাহিদা হক ফিলিং স্টেশনের সামনে হতে মোঃ বাবু ইসলাম কে প্রতিপক্ষ হাতেম আলী (২৪) ও তার চাচাতো ভাই নাসির হোসেন (২৬) অতর্কিত হামলা করে। হামলায় গুরুতর আহত হয়ে পড়লে বাবু ইসলাম কে  স্থানীয়দের সহায়তায় পবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে আহত ভিকটিম বাবু ইসলাম কে বলেন, ” আমি একজন গাড়ী চালক। প্রতিদিনের মত আমি আমার সিএনজি গাড়ি চালিয়ে বাসায় ফিরছিলাম, এই সময় হঠাৎ পিছন থেকে হাতেম ও তার চাচাতো ভাই আমাকে প্রাণনাশের উদ্দেশ্যে মারধর করে। আমি একা আর তারা দুই জন মিলে আমাকে প্রচুর মারধর করেছে। আমার মাথা ও গলায় ইচ্ছে মত কিল ঘুষি দিয়েছে। এসময় আমি তাদেরকে বলি আমাকে কেন মারছো? তারা আমার কথার কোন উত্তর না দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ দিয়ে উল্টো আরো মারধর করে। এসময় স্থানীয় প্রতিবেশীরা তাদের কে বাঁধা দিলে তারা তাদের উপরেও চড়াও হয় ও বলে যারা আমাকে ধরতে আসবে তাদের কেও মারবো, কেউ ধরতে আসবি না। পরে আমি গুরুতর আহত হয়ে পড়ি। এখন আমি আমার জীবনের নিরাপত্তা চাই”।

পরে পবা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাহফুজ এর সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান- আহত ভিকটিম মোঃ বাবু’র কনুর নিচে ৬ সেঃ মি ফোলা পেয়েছি, শরীরের বিভিন্ন অংশে মারধরের কারণে ফোলা পেয়েছি এবং তার হাতের কনুই ভেঙে গিয়েছে কি না সেটা নিশ্চিত হওয়ার জন্য এক্সরে করতে দেওয়া হয়েছে। অভিযুক্ত হাতেম ও তার চাচাতো ভাই নাসির এর সাথে এবিষয়ে কথা বলতে চাইলে তারা কোন মন্তব্য করতে রাজি হননি।

পরবর্তীতে পবা থানায় যোগাযোগ করা হলে দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এএসআই আব্দুর রউফ জানান, “সকালের এই ঘটনায় থানায় একটি অভিযোগ এসেছে। আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। সত্যিকারের ঘটনাটা যাচাই করে খতিয়ে দেখা হচ্ছে। থানা থেকে তদন্ত করা হচ্ছে। পূর্ণ তদন্ত শেষ হলে বিস্তারিত জানানো হবে”।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading