Sunday, November 27, 2022
Homeঅপরাধর‍্যাব-৫ এর অভিযানে অস্ত্র মামলার আসামি গ্রেপ্তার

র‍্যাব-৫ এর অভিযানে অস্ত্র মামলার আসামি গ্রেপ্তার

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর গোদাগাড়ীতে অস্ত্র ও মাদক মামলার এজাহারনামীয় এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৫)।

গত রোববার (৩০ অক্টোবর) রাতে র‍্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে। এর আগে রোববার সন্ধ্যায় রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোপালপুর বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতার মাদক কারবারির নাম সুজন আলী (২৩)। সে গোদাগাড়ী উপজেলার মোল্লাপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

র‍্যাবের ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫ সদর কোম্পানি গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে অস্ত্র-মাদক মামলার আসামি সুজন আলী গোপালপুর বাজার এলাকায় অবস্থান করছে। এরপর র‌্যাব রোববার সন্ধ্যা ৫টা ৫০ মিনিটে অভিযান চালায়। এসময় গোপালপুর বাজারের রাজশাহী ভাত, মিষ্টি হোটেল অ্যান্ড রেস্তোরার সামনে থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেফতার ব্যক্তি রাজশাহীর গোদাগাড়ী থানায় ২০২১ সালের একটি অস্ত্র ও মাদক মামলায় এবং চলতি বছরের এক মাদক মামলার এজাহারনামীয় আসামি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি এসব মামলার ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন।

এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এছাড়াও গ্রেফতার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছে র‍্যাবের মিডিয়া সেল।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়