Monday, January 30, 2023

চারঘাটে ভেজাল গুড় ও তৈরীর উপকরণসহ ইব্রাহিম গ্রেপ্তার

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও চারঘাট মডেল থানা পুলিশের যৌথ অভিযান চালিয়ে ভেজাল খেজুরের গুড় ও তৈরী করার বিভিন্ন রাসায়নিক উপকরণসহ গুড় ব্যবসায়ী ইব্রাহিম আলী নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দিনগত রাতে গোপন সংবাদে ভিত্তিতে উপজেলার মেরামতপুর কাকরামারি এলাকায় ডিবি ও চারঘাট মডেল থানা পুলিশের যৌথ অভিযানে ইব্রাহিম আলী (৫০) কে আটক করা হয়। সে পৌরসভার মেরামতপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে আটককৃত ইব্রাহিম আলী।

থানা সূত্রে ও এলাকাবাসী জানান, গুড় ব্যবসায়ী ইব্রাহিম আলী আইনশৃংখলা সদস্য বাহিনীদেও চোখে ফাাঁকি দিয়ে আড়ালে দীর্ঘদিন যাবৎ ধরে পাউটার,আটা,চিনি ও রং মিশিয়ে ভেজাল গুড় তৈরী করে আসছিল। এসম তথ্যেও ভিত্তিতে জেলা পুলিশ সুপার এর নির্দেশনায় অভিযান পরিচালনা করে এক বস্তা চিনি, ২শ৪০ কেজি পাটারি ভেজাল গুড় ও তৈরীর বিভিন্ন উপকরণসহ ইব্রাহিম আলীকে আটক করে পুলিশ।

উল্লেখ্য, প্রায় তিন মাস পূর্বে গুড় ব্যবসায়ী ইব্রাহিম হোসেন বাদী হয়ে (২১ সেপ্টেম্বর) বুধবার রাতে অভিযুক্ত কতিপয় সাংবাদিক তারিককে প্রধান আসামী এবং অজ্ঞাতনামা আরো ৪ জনকে আসামী করে চারঘাট মডেল থানায় একটি মামলা করেন। উক্ত মামলার প্রেক্ষিতে (২২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার রাতে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন র‌্যাব-৫ এর সদস্যরা তারিককে মেরামতপুর এলাকা থেকে গ্রেফতার করে চারঘাট মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। বর্তমানে সাংবাদিক তারিক জামিনে রয়েছে বলে জানা যায়।

চারঘাট মডেল থানার ওসি মাহবুবুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে ডিবি কর্তৃক থানায় নিয়মিত মামলা রজু করা হয়েছে এবং আটককৃত আসামীকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়