Tuesday, February 7, 2023

রাজশাহীতে ৯ম পর্যায়ে দরিদ্র শ্রমজীবিদের মাঝে ভ্যান বিতরণ

মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি : সমাজের হত দরিদ্র শ্রমজীবি জনগোষ্টির মাঝে ৯ম পর্যায়ে অনুদানের অর্থে ভ্যান বিতরণ করা হয়েছে। শনিবার (১২ নভেম্বর) রাজশাহী নগরীর সপুরা এলাকার রায়পাড়ায় অবস্থিত এল,ডি,এম,এস,এস কার্যালয়ে এই ভ্যান বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

লক্ষীপুর দুঃস্থ মহিলা শিল্প সংস্থা (এল.ডি.এম (এসভি) এবং বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন (বিএনএফ) অর্থায়নে এই কর্মসূচি অনুষ্ঠিত হয় ।

এ সময় রাজশাহী মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক শবনম শিরিন, দৈনিক সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, দৈনিক রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আজিবার রহমান, বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সাবেক নির্বাহী কমিটির সদস্য ও লফসের নির্বাহী পরিচালক, শাহানাজ পারভীন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন লক্ষীপুর দুঃস্থ মহিলা শিল্প সংস্থা (এল,ডি,এম,এস,এস) এর সভানেত্রী মিসেস সুফিয়া ইসলাম। উপস্থাপনায় ছিলেন মোঃ বনি ইসরাইল।

সার্বিক তত্বাবধানে ছিলেন মোঃ রাশেদ ইসলাম, মোঃ রাকিব ও মোঃ হাবিবুর রহমান।

প্রধান অতিথি রাজশাহীর বিশিষ্ট সমাজসেবী ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি শাহিন আক্তার রেনী এবং বিশেষ অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত আলী শাহু বিশেষ কারণে অনুপস্থিত ছিলেন।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়