Saturday, November 26, 2022
Homeরাজশাহীরাজশাহীতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার ব্যবস্থা করেছে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড

রাজশাহীতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার ব্যবস্থা করেছে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড

নিউজ রাজশাহী ডেস্কঃ বড় এলইডি প্যানেলে সবাই মিলে বিশ্বকাপ ফুটবল দেখি একসাথে’ এই স্লোগানকে সামনে রেখে রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় ভ্রাম্যমান এলইডি প্যানেলে মাসব্যাপী বিশ্বকাপ ফুটবল খেলা দেখার ব্যবস্থা করেছে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বরে আয়োজিত অনুষ্ঠানে কেক কেটে ভ্রাম্যমান এলইডি প্যানেলে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার এই আয়োজনে উদ্বোধন করে অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটি সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা। এরপর সেখানে বড় পর্দায় আর্জেন্টিনা ও সৌদি আরবের খেলা উপভোগ করেন দর্শকরা।

উদ্বোধনী অনুষ্ঠানে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের রিজিওনাল সেলস ম্যানেজার মোঃ হাফিজুর রহমান, এরিয়া ম্যানেজার (সেলস) মোঃ রাজিবুল হামিদ উপস্থিত ছিলেন।

রিজিওনাল সেলস ম্যানেজার মোঃ হাফিজুর রহমান বলেন, র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর পক্ষ থেকে রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় বড় এলইডি প্যানেলে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে। একেক দিন একেক এলাকায় এই ভ্রাম্যমান এলইডি প্যানেলে মাসব্যাপী বিশ্বকাপ ফুটবল খেলা দেখানো হবে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়