16.2 C
New York
শনিবার, মে ১৮, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহী নগরীর মতিহারে স্ত্রীর এলোপাথাড়ি হাঁসুয়ার কোপে মসজিদের ইমাম আহত

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীতে সাবেক স্ত্রীর হাঁসুয়ার কোপে মনিরুল ইসলাম (৩৭) নামের মসজিদের এক ইমাম আহত হয়েছেন। তিনি নগরীর মতিহার থানাধীন ধরমপুর লিচু বাগান জামে মসজিদের ইমাম।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় নগরীর মতিহার থানাধীন ধরমপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত মোঃ মনিরুল ইসলাম মতিহার থানার ডাসমারী এলাকার মোঃ এসহাকের ছেলে। সাবেক স্ত্রী রুবাইদা সাবেকুন্নাহার একই এলাকার বাসিন্দা।

ইমাম মনিরুল ইসলাম বলেন, চট্টগ্রামে তার সাবেক স্ত্রী একটি প্রোজেক্টে চাকরি করতেন। সেখানেই এক হিন্দু ছেলের সাথে পরকীয়ার সম্পর্ক হয়। এরই জেরে চলতি বছরের সেপ্টেম্বর মাসে স্ত্রী তাকে তালাক প্রদান করে। এরপর থেকে দু’জনে পৃথক ভাবে বসবাস শুরু করেন।

তিনি আরও বলেন, অজ্ঞাত কারনে তার সাবেক স্ত্রী চাকরিচ্যুত হয়। এতে সন্দেহের তীর ইমামের উপর পড়ে। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার মসজিদে আসরের নামাজ পড়ান ইমাম। এরপর মসজিদ থেকে বের হতেই আগে থেকে ওঁৎ পেতে থাকা সাবেক স্ত্রী রুবাইদা সাবেকুন্নাহার হাসুয়া হাতে ইমামের উপর অতর্কিত ঝাঁপিয়ে পড়ে। এ সময় সে এলোপাথাড়ি ভাবে ইমামকে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

উপস্থিত মুসল্লিরা হিংস্র নারীর হাত থেকে ইমামকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি রামেকের ৪নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসা শেষে মামলা করবেন বলেও জানান ইমাম।

প্রত্যাক্ষদর্শী শিক্ষক মোঃ মতিন রহমান জানান, ইমামকে হামলার সময় মুসল্লিরা এগিয়ে না গেলে বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারতো।

এ ব্যপারে জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার আলী তুহিন জানান, এ ধরনের হামলার ঘটনা আমার জানা নেই। তবে আহত পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading