6.7 C
New York
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

র‍্যাব- ৫ এর হাতে অর্থ আত্মসাৎকারী প্রতারক চক্রের মূলহোতা সহ গ্রেফতার ২ 

আকাশ সরকারঃ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, একটি অপারেশন দল ১৫ জানুয়ারি ২০২৩ ইং তারিখ সকাল ১১:০০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর পৌরসভাধীন ১৩নং ওয়ার্ডের রেহাইচর টোল প্লাজা টিকরামপুর বীরশ্রেষ্ট শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর বাইতুল মামুর ওয়াক্তিয়া মসজিদের সামনে কাচা রাস্তার উপর হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে পিবিআই ছদ্দবেশে অর্থ আত্মসাৎকারী প্রতারক ও চাঁদাবাজ চক্রের মূলহোতা সহ ২ জন সক্রিয় সদস্য মোঃ আব্দুস সামাদ (২৬) (মূলহোতা), পিতা-মোঃ ইসরাইল হক (২৮), মাতা-মৃত বিজলী বেগম, সাং-বারোঘরিয়া চাঁমাগ্রাম, মোঃ হাসনাত আলী (২৮), পিতা-মোঃ মজিবুর রহমান, মাতা-আশেকনুর বেগম, সাং-মহারাজপুর, জোড়াবকুল তলা, উভয় থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জদ্বয়কে পিবিআই জ্যাজেট-১টি, হ্যান্ডকাফ-১টি, পুলিশ স্টিকার-১টি এবং প্রাইভেট কার- ১টি সহ হাতেনাতে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা একটি সংঘবদ্ধ চক্র। তারা পিবিআই ছদ্দবেশে বিভিন্ন মানুষের কাছ থেকে অর্থ আত্মসাৎ এবং প্রতারনা করে। সম্প্রতি একজন ভিকটিমের অভিযোগের ভিত্তিতে অত্র ক্যাম্পের আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে। তদন্তে জানা যায় যে, তারা অভিযোগকারীর বাসায় গিয়ে ভুক্তভোগীকে না পেয়ে তার স্ত্রী এবং সন্তানকে অত্যাচার করে। পিবিআই কটি এবং হ্যান্ডকাফ সহ তাদের ভীতি প্রদর্শন করে।

পরিশেষে এই চক্রটি পুনরায় ভিকটিমের বাড়ীতে টাকা তুলতে গেলে র‌্যাবের আভিযানিক দলের উপস্থিতি টের পেয়ে তারা সেখান থেকে পলায়ন করলে আভিযানিক দল অভিযান পরিচালনা করে উল্লেখিত এলাকা হতে তাদের গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading