Sunday, February 5, 2023

বিরামপুরে উপজেলা যুবলীগের সভাপতির সংবাদ সম্মেলন

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

বিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবু হেনা মো: মোস্তফা কামালকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১১টার দিকে পৌর শহরের কলেজ বাজার উপজেলা আওয়ামী যু্বলীগের দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনু্ষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবু হেনা মো: মোস্তফা কামাল বলেন, দীর্ঘদিন থেকে একটি কুচক্র মহল তাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার পায়তারায় লিপ্ত ছিলো। এরই প্রেক্ষিতে গত ২৯ ডিসেম্বর ২০২২ ইং তারিখে একটি সাজানো ঘটনার জন্ম দিয়ে উদ্দেশ্য প্রনোদিত ভাবে তাকে হেয় প্রতিপন্ন করে। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট ও সাজানো নাটক। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানায় এবং প্রকৃত ঘটনা উৎঘাটনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিকস মিডিয়ার সাংবাদিকদের প্রতি অনুরোধ জ্ঞাপন করেন। তিনি আরও বলেন, দিনাজপুর জেলা আওয়ামী যু্বলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পাঠানো সোকজ নোটিশের জবাব সন্তোষজনক হওয়ায় বাংলাদেশ আওয়ামী যু্বলীগ কেন্দ্রীয় কমিটি তাকে উপজেলা আওয়ামী যু্বলীগের সভাপতি পদে বহাল রেখেছেন।

 

এসময় উপজেলা আওয়ামী যুবলীগের সহঃ সস্পাদক আমিনুল ইসলাম (রাজু), দপ্তর সম্পাদক এহসানুল হক, সাংগঠনিক সম্পাদক আবু সায়েম ও ইফতেজার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহিনুর ইসলাম, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিকস মিডিয়ার সাংবাদিকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়