Tuesday, February 7, 2023

জয়পুরহাট কারাগারে হাজতির মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাট জেলা কারাগারে আব্দুল মোমিন (৩৭) নামে এক হাজতি মঙ্গলবার রাত ৩টার দিকে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়ার হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের আরএমও ডা. মো. শহীদ হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন,আব্দুল মোমিন জেলা শহরের ধানমন্ডি এলাকার মজিবর রহমান ভাদুর ছেলে।

কারাগার সূত্রে জানা গেছে,যে মাদক মামলায় ২০২২ সালের ১৫ এপ্রিল থেকে জয়পুরহাট জেলা কারাগারে হাজতি হিসেবে অবস্থান করছিলেন আব্দুল মোমিন। মঙ্গলবার রাত ৩টার দিকে তিনি কারাগারের ভেতর অসুস্থ হয়ে পড়েন। এসময় তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডা. মো. শহীদ হোসেন বলেন, রাতে জেলা কারাগার থেকে এক হাজতিকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাৎক্ষণিকভাবে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে দেখেন হাসপাতালে নিয়ে আসার আগেই ওই ব্যক্তি মারা গেছেন।

জয়পুরহাট জেলা কারাগারের জেল সুপার রীতেশ চাকমা বলেন, হাজতির মৃত্যুর বিষয়টি তার পরিবারকে জানানো হয়েছে। নিয়ম অনুযায়ী ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।বলে জানান জেল সুপার

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়