Saturday, March 25, 2023

বাগমারায় জমি রেজিস্ট্রি করে নিয়ে বৃদ্ধা মাকে ৩ দিন ঘরে তালাবদ্ধ করে রেখেছেন ছেলেরা

আপেল মাহমুদ রাঙ্গা, বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় প্রতারণার মাধ্যমে জমি রেজিস্ট্রি করে নিয়ে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধা মাকে তিন দিন ধরে একটি ঘরে তালাবদ্ধ করে রেখেছেন দুই ছেলে। এ ঘটনায় থানায় অভিযোগের পর শনিবার সন্ধ্যায় পুলিশ ওই বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

থানার ওসি আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, জমি রেজিস্ট্রি করে নেওয়ার বিষয়টি প্রকাশ হয়ে যেতে পারে- এ কারণেই ওই বৃদ্ধাকে ঘরে তালাবদ্ধ করে রাখা হয়েছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গণিপুর গ্রামের সাধন প্রামানিক প্রায় ২০ বছর আগে এক স্ত্রী, চার ছেলে ও এক মেয়ে রেখে মারা যান। সম্প্রতি সাধন প্রামানিকের স্ত্রী আজিমুন বেওয়া মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন । ওই বৃদ্ধাকে তার বড় ছেলে মৃত আবু বকর প্রামানিকের ছেলে বাচ্চু প্রামানিক (নাতি) দেখাশোনা করে আসছিলেন। কিন্তু হঠাৎ করে গত বুধবার থেকে বৃদ্ধা আজিমুন বেওয়াকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

এরপর প্রতিবেশীরা জানতে পারেন, ওই বৃদ্ধার কাছ থেকে তার ছোট দুই ছেলে আব্দুস সাত্তার ও আয়েন উদ্দিন প্রতারণার মাধ্যমে সব জমি রেজিস্ট্রি করে নিয়ে তাকে একটি ঘরে তালাবদ্ধ করে রেখেছেন। এ ঘটনায় নাতি বাচ্চু প্রামানিক বাদী হয়ে আব্দুস সাত্তার ও আয়েন উদ্দিনসহ পাঁচজনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়