8.9 C
New York
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
spot_img

রাজশাহীতে সাংবাদিক পরিচয়ে নারীদের ব্ল্যাকমেইল ও প্রতারক চক্রের শাস্তির দাবিতে মানববন্ধন

সারোয়ার জাহান বিপ্লব: রাজশাহী মহানগরীতে পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তার পরিচয় দিয়ে দুই যুবতী শিক্ষার্থীকে ব্ল্যাকমেইল ও চরিত্র নিয়ে অপপ্রচারকারী ইমদাদ, লালু ও তার সহযোগীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় মহানগরীর বোয়ালিয়া থানার সাহেববাজার রাজশাহী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনের অয়োজন করেন, ভুক্তভোগী যুবতী শিক্ষার্থী জুলেখা খাতুন (২৯), তাসমিরা তাবাসসুম (২৪) ও মোঃ দুর্জয় খান (২৪)। এ সময় বিভিন্ন পত্রিকার প্রায় অর্ধশতাধিক সাংবাদিকবৃন্দ মানববন্ধনে অংশগ্রহন করেন।

মানববন্ধনে ভুক্তভোগী জুলেখা, তাবাসসুম ও দূর্জয় বলেন, দীর্ঘ কয়েক বছর রাবি অভ্যান্তরে সংবাদ চলমান নামের অবৈধ অনলাইন নিউজ পোর্টাল ও টিভি চ্যানেল খুলে দূর্গাপুরের ইব্রাহিম ওরয়ে ইব্রা চোরের ছেলে মোঃ ইমদাদুল হক ইমদাদ (৩৯), ও কাজলা মৃধাপাড়ার মাদকাশক্ত রাফিকুর রহমান লালু (৫২) ও তাদের সহযোগীরা বিভিন্ন ভাবে চাঁদাবাজি, প্রতারনা, নারীদের কু-প্রস্তাব, চিট, বাটফারী-সহ অপকর্ম চালিয়ে যাচ্ছে।

তারা আরো বলেন- ইমদাদ ও লালু নিজেদেরকে ডিবি অফিসার পরিচয় দাবি করে আমাদেরকে বোকা বানিয়ে প্রতারনা করেছে। তাদের অনলাইন নিউজ পোর্টাল ও অনলাইন টিভি সরকার অনুমোদিত বলে ৭ (সাত) হাজার টাকা বেতন মিটিয়ে কাজ দেয়। পরে নানা ভাবে যৌনহয়রানী ও কু-প্রস্তাব দেয়। লালু ও ইমদাদের আচারণ ও তাদের কর্মকান্ড আমরা বুঝতে পারি তারা একটি সংঘবদ্ধ প্রতারক চক্র। পরে কাজ করতে চায়নি বিধায় আমাদেরকে হুমকি ধামকি, শ্লীলতাহানি করে টাকা দাবী করেছে। জোরপূর্বক ভিডিও ধারণ করে তা ইলেকট্রোনিক মিডিয়ায় ছড়িয়ে অপপ্রচার চালিয়েছে। ফলে আমরা সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন হয়েছি। আমরা স্বাভাবিক জীবনে চলাফেরা করতে পারছি না। তারা আমাদের নামে পাড়া মহল্লায় বিভিন্ন ভাবে বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে হেনস্থা করছে।

আমরা এই সব ভুয়া সাংবাদিকদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানাচ্ছি। ইতোমধ্যে আমরা তাদের নামে চন্দ্রিমা থানায় ও মতিহার থানায় পৃথক পৃথক ২টি মামলা দায়ের করেছি। মামলা নং-১৯ ও ১৬। তারা বিজ্ঞ হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়ে এসে আমাদের মামলা তুলতে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শণ করছে।

তারা বলেন, সাংবাদিক সমাজের সম্মান অক্ষুন্ন রাখতে এদের মতো মূর্খ, প্রতারক, চিট, বাটফার, ভুয়া ম্যাজিস্ট্রেট, ভুয়া ডিবি অফিসার, নারীদের কুপ্রস্তাবকারী, মাদকাসক্ত রাফিকুর রহমান লালু, ইমদাদুল হক ইমদাদ ও তাদের সহযোগীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি। সেই সাথে অবৈধ উপায়ে চালালো অনলাইন নিউজ পোর্টাল ও তাদের বিরুদ্ধে তদন্তপূর্ব আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আরএমপি পুলিশ কমিশনার ও রাসিক মেয়র মহাদয়ের সুদৃষ্টি ও কঠোর হস্তক্ষেপ কামনা করছি।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading