11.5 C
New York
রবিবার, মে ৫, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

মোহনপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

সৈয়দ আ: হালিম মোহনপুর প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩ তম স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ মে) বিকালে রাজশাহীর মোহনপুর উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ৫৪ (৩) (পবা-মোহনপুর) সংসদ সদস্য মোঃ আয়েন উদ্দিন।

মোহনপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মোহনপুর সরকারি ডিগ্রি কলেজ অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, কেশরহাট পৌরসভা সাবেক প্যানেল মেয়র রুস্তম আলী প্রামানিক, বাকশিমইল ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নান, রায়ঘাটি ইউপি চেয়ারম্যান বাবলু হোসেন, মৌগাছি ইউপি চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মোরশেদ আলমসহ আওয়ামীলীগের নেতা ও কর্মীরা। পরিশেষে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের ইমাম মাওলানা মাসুদুর রহমান।

উল্লেখ্য: আজকের এই দিনে দীর্ঘ নির্বাসন শেষে ১৯৮১ সালে দেশের মাটিতে পা রাখেন তিনি। বিকাল সাড়ে ৪টায় ইন্ডিয়ান এয়ারলাইন্সের একটি বোয়িং বিমানে ভারতের রাজধানী দিল্লি থেকে কলকাতা হয়ে তৎকালীন ঢাকার কুর্মিটোলা বিমানবন্দরে এসে পৌঁছান শেখ হাসিনা। ওই দিন বৈরী আবহাওয়া উপেক্ষা করে বঙ্গবন্ধুকন্যাকে একনজর দেখতে ছুটে আসেন লাখো মানুষ।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading