16.7 C
New York
শুক্রবার, মে ১৭, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

গোমস্তাপুরে মানহা বিশ্বাস পার্ক উদ্বোধন

আমিনুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সাবেক সংসদ সদস্য ও গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাঃ গোলাম মোস্তফা বিশ্বাস এর একমাত্র কন্যা মানহা বিশ্বাস এর নামে পার্ক উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৯ মে) রাত আটটায় নিজ বাড়ির তিন তলায় ছাদে এই পার্ক উদ্বোধন করা হয়। এতে ফিতা কেটে পার্ক উদ্বোধন করেন মানহা বিশ্বাস এর দাদী বেগম রেজিয়া বিশ্বাস।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং মানহা বিশ্বাস এর পিতা মোহাঃ গোলাম মোস্তফা বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের মহাপরিচালক (সাবেক) ডিজি আব্দুল মান্নান, রাজশাহী রেশমবোর্ডের (সাবেক) ডিজি আব্দুল হাকিম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মোহাম্মদ ফিটু, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামিউল আলম শ্যামল, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী, রহনপুর হাজি রিয়াজুদ্দিন স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম।

উপস্থিত ছিলেন রহনপুর পৌর সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র গোলাম রাব্বানী বিশ্বাস, উপজেলা আওয়ামী যুবলীগ সাধারন সম্পাদক সেরাজুল ইসলাম টাইগার, উপজেলা আওয়ামী যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মোমিন বিশ্বাস, রহনপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলাই চন্দ্র শীল, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ সাধারন সম্পাদক ও ইউ পি সদস্য রমজান আলী, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি আনজার হোসেন, এবং আলোচনা শেষে দোয়া করা হয়।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading