15.5 C
New York
রবিবার, মে ১৯, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

তানোরে প্রেমের টানে নারী সদস্যকে নিয়ে উধাও ইউপি মেম্বার

নিজস্ব প্রতিবেদক :- রাজশাহীর তানোরে প্রেম ভালোবাসার টানে ইউপির নারী সদস্যকে নিয়ে উধাও হয়েছেন একই ইউপির সদস্য জাহাঙ্গীর মেম্বার। এঘটনায় এলাকায় মুখরোচক আলোচনা ও সমালোচনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী ও পরিবার সুত্রে জানা গেছে, বাধাইড় ইউপির ৮ নং ওয়ার্ড সদস্য জাহাঙ্গীর মেম্বারের সাথে দীর্ঘদিন ধরে একই ইউপির সংরক্ষিত ৩নং নারী আসনের সদস্যার পরোকিয়া প্রেমের সম্পর্ক চলে আসছিলো।

এরই জের ধরে গত কয়েকদিন আগে নারী সদস্যের পরিবারের লোকজন জাহাঙ্গীর আলমকে বাড়ি থেকে ডেকে নিয়ে মারপিট করেন। এঘটনার জের ধনে গত বুধবার থেকে এই প্রেমিক যুগলকে পাওয়া যাচ্ছে না।

এলাকাবাসীরা বলছেন, জাহাঙ্গীর আলম মেম্বারকো মারপিটে করার কয়েকদিন পর গত বুধবার থেকে এই পরোকিয়া প্রেমিক যুগলকে পাওয়া যাচ্ছে না।

নাম প্রকাশে অনিচ্ছুক বাধাইড় ইউপির একাধীক নারী ও পুরুষ সদস্যরা বলেন, তারা দুইজন দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক করে আসছেন। এমনকি তারা ইউপি পরিষদেও অনেকবার অবৈধ সম্পর্কের সময় হাতে নাতে ধরা পড়েন।

তারা ইউপি সদস্য হওয়ায় অনেকবার তাদের সাবধান করা হয়েছে। তার পরেও গোপনে তারা প্রেমলীলা চালিয়ে যাচ্ছিলেন। আর এবার তো লোকজনের মুখে শোনা যাচ্ছে, তারা দুইজন অজানার উদ্দেশ্য পাড়ি জমিয়েছে। দুইদিন অতিবাহিত হলেও তাদের কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছে না।

এবিষয়ে বাধাইড় ইউপির চেয়ারম্যান আতাউর রহমান বলেন, আমি লোকজনের মুখে এমন ঘটনার খবর শুনে
যোগাযোগের তাদের মোবাইল ফোনে একাধিক বার কল করেছি কিন্তু তাদের দুজনেরই মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। তবে, তাদের খোঁজ খবর নেয়ার চেষ্টা করছেন বলেও জানান তিনি।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, এবিষয়ে কেউ কোন অভিযোগ করেননি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading