17.8 C
New York
শনিবার, মে ১৮, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

তার টার্গেট হাসপাতালে আসা রোগীর মালামাল, অবশেষে ধরা

জাহিদুল ইসলাম (৩১)। তার পেশা চুরি। তবে সেটি কোনো বাসা বা অফিসে নয়। হাসপাতাল হাসপাতালে ঘুরে চুরি করেন তিনি। দীর্ঘদিন ধরে চিকিৎসা নিতে হাসপাতালে রোগীদের কাছ থেকে মালামাল চুরি করে আসছিলেন জাহিদুল। অবশেষে খেলেন ধরা।

পুলিশ বলছে, বিভিন্ন হাসপাতালে গিয়ে রোগীদের স্বজন সেঁজে চুরি করে সটকে পরতেন তিনি। তেমনি একদিন চুরি করতে গিয়ে গ্রেফতার হয়।

রোববার ভোরে মিরপুর মডেল থানার বিআইএইচএস হাসপাতালে ধরা খান। সেখান থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

রোববার দুপুরের দিকে বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, জাহিদ একজন পেশাদার চোর। সবাই সাধারণত নিজে অসুস্থ হলে কিংবা কোন স্বজন অসুস্থ হলে হাসপাতালে যায়। কিন্তু জাহিদ হাসপাতালে যান চুরি করতে! তিনি দেশের বিভিন্ন জেলার হাসপাতালে হাসপাতালে ঘুরেন। সেখানে তিনি যেকোন একজন রোগীর স্বজন বলে পরিচয় দেন। এরপর রাতে সেখানেই অবস্থান করেন। সবাই যখন ঘুমিয়ে পরে তখনই জাহিদ রোগী এবং তাদের স্বজনদের মোবাইল, মানিব্যাগ, ভ্যানিটি ব্যাগ এবং অন্যান্য জিনিসপত্র চুরি করে পালিয়ে যান।

তিনি আরও বলেন, গত সাত বছর ধরেই তিনি এভাবে সিলেট,গাইবান্ধা, টাঙ্গাইল, কুমিল্লা, সিরাজগঞ্জ, পাবনা, নড়াইল, যশোরের বিভিন্ন হাসপাতালে চুরি করে আসছিলেন। গতকাল রাতেও তিনি মিরপুরের বিআইএইচএস হাসপাতালে যান এবং রোগীর স্বজন পরিচয় দিয়ে বসে থাকেন। ভোর সাড়ে ৪টার দিকে সবাই ঘুমিয়ে পরলে তিনি ৫ম তলার ৫০৭ নং ক্যাবিনে ঢুকে মোবাইল চুরির চেষ্টা করেন। কিন্তু এসময় রোগীর ঘুম ভেঙে গেলে তিনি হাতে নাতে ধরে ফেলেন। পরে খবর পেয়ে পুলিশ তাকে গ্রেফতার করে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading