16.8 C
New York
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

৫৯বিজিবির অভিযানের ৪৪ ভরি ১৩ আনা স্বর্ণ-সহ আটক-১

আমিনুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ:-

গোপন তথ্যের ভিত্তিতে গত ১২ অক্টোবর ২০২৩ তারিখ আনুমানিক ৫:৫০ ঘটিকায় অত্র ব্যাটালিয়নের অধিনায়ক, লেঃ কর্নেল গোলাম কিবরিয়া, অর্ডন্যান্স এর নেতৃত্বে চকপাড়া বিওপির একটি বিশেষ টহল দল চকপাড়া বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৪/৪-এস হতে আনুমানিক ৬ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ধুপপুকুর তিন রাস্তার মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ৪৪ ভরি ১৩ আনা স্বর্ণ ও বাংলাদেশী নগদ ১৮,৮৯৫/- (আঠারো হাজার আটশত পঁচানব্বই) টাকা জব্দ করেন, আটক কৃত আসামী মোঃ আব্দুর রাহিম (৩০), পিতা-মৃত লোকমান আলী, মাতা-মোছাঃ জাহানারা বেগম, গ্রাম-চামুচা, ডাকঘর-ফুটানী বাজার, থানা-ভোলাহাট, জেলা-চাঁপাইনবাবগঞ্জ কে আটক করা হয়। ৪৪ ভরি ১৩ আনা স্বর্ণ এর মূল্য-৪৩,৪৮,৭৮৪/- এবং বাংলাদেশী নগদ ১৮,৮৯৫/- টাকা। যার সর্বমোট সিজার মূল্য ৪৩,৬৭,৬৭৯/- (তেতাল্লিশ লক্ষ সাতষট্টি হাজার ছয়শত উনআশি) টাকা।

মামলায় আটককৃত আসামীকে শিবগঞ্জ থানায় হস্তান্তর এবং ৪৪ ভরি ১৩ আনা স্বর্ণ ও বাংলাদেশী নগদ ১৮,৮৯৫/- (আঠার হাজার আটশত পঁচানব্বই) টাকা ট্রেজারীতে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন (৫৯বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সীমান্তে সকল প্রকার চোরাচালান ও সীমান্ত অপরাধ দমনের লক্ষে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading