15.4 C
New York
রবিবার, মে ১৯, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহী জেলা ডিবি পুলিশ কর্তৃক ২ লাখ টাকার হেরোইনসহ গ্রেপ্তার ১

নিউজ রাজশাহী ২৪ :- রাজশাহীর গোদাগাড়ী মহিষালবাড়ীতে জেলা ডিবি পুলিশের অভিযানে হেরোইনসহ উজ্জল হক (৩৩) নামের এক র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

সোমবার বিকেলে মহিষালবাড়ী রেলবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। উজ্জল হক মহিষালবাড়ী এলাকার সেতাবুর রহমানের ছেলে। সোমবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমান পিপিএম এর দিক নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশে জেলা ডিবি পুলিশের পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকারের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম গোদাগাড়ী মহিষালবাড়ী রেলবাজার এলাকায় দুই জন মাদক কারবারি হেরোইন বিক্রির জন্য অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।

এসময় মাদক কারবারি মহিষালবাড়ী গ্রামের সেতাবুর রহমানের ছেলে উজ্জল হক ও পিয়ারুল ইসলামের ছেলে সুজন (৩১) ডিবি পুলিশের উপস্থিতি টের পেলে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় সুজন কৌশলে দৌড়ে পালিয়ে গেলেও উজ্জল হককে ২০ গ্রাম হেরোইনসহ হাতে নাতে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

গ্রেপ্তারের পরে মাদক ব্যবসায়ী উজ্জল ডিবি পুলিশের কাছে স্বীকার করে সে ও সুজন মিলে র্দীঘদিন যাবত মাদক কারবারের সাথে জড়িতো। তারা ভারত থেকে হেরোইন পাচার করে নিয়ে আসে ও এলাকায় বিক্রি করে। উদ্ধারকৃত হেরোইনের অবৈধ বাজার মূল্য প্রায় দুই লক্ষ টাকা বলেও জানান গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী।

এ ঘটনায় ডিবি পুলিশ বাদি হয়ে গ্রেপ্তারকৃত আসামী উজ্জল ও পলাতক আসামী সুজনের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে। রাজশাহী জেলায় মাদক বিরোধী অভিযান জেলা ডিবি পুলিশের অব্যহত রয়েছে বলেও জানানো হয় গনমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading