17.8 C
New York
শনিবার, মে ১৮, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

এমপিওভুক্ত হওয়ায় এমপি আয়েন’কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

নিউজ রাজশাহী 24: রাজশাহী জেলা পবা উপজেলার “ভেড়াপোড়া আদর্শ মহাবিদ্যালয়” এমপিওভুক্ত হওয়ায় কলেজের পক্ষ থেকে পরিচালনা কমিটি ও অধ্যক্ষ এবং শিক্ষকরা ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী পবা-মোহনপুরের মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ আয়েন উদ্দিনকে।

বুধবার ( ২৫ অক্টোবর) ২০২৩ ইং তারিখ দুপুর ১২টায় এমপির রাজশাহীর উপশহর রোডস্থ বাসভবনে গিয়ে এমপিওভুক্ত হওয়া “ভেড়াপোড়া আদর্শ মহাবিদ্যালয়ের” পরিচালনা কমিটি ও অধ্যক্ষ এবং শিক্ষকরাসহ আওয়ামী সংগঠনের নেতৃবৃন্দরা এমপি আয়েন উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় এমপিওভুক্ত হওয়া “ভেড়াপোড়া আদর্শ মহাবিদ্যালয়ের” পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিন ও শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এবং সংসদ সদস্য জনাব মোঃ আয়েন উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

শুভেচ্ছা ও অভিনন্দনকালে উপস্থিত ছিলেন- “ভেড়াপোড়া আদর্শ মহাবিদ্যালয়ের” গভর্নিং বডির সভাপতি মোঃ সারোয়ার জাহাঙ্গীর (বিপ্লব), অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম (মন্টু), প্রভাষক মোঃ রেজাউল করিম, মোঃ রোকনুজ্জামান (মন্টু) ও মোঃ কাজল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন কাটাখালী পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাটাখালী টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের অধ্যক্ষ মোঃ জহুরুল ইসলাম (রিপন), নওহাটা পৌরসভার ০১নং- ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র- ০২ মোঃ দিদার হোসেন (ভুলু)। উপস্থিত ছিলেন- পবা উপজেলা আওয়ামী ছাত্রলীগ নেতা মোঃ অমিত হাসান (পলাশ), মোঃ নাজিজ হাসান বিকুলসহ নেতৃবৃন্দরা।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading