17.7 C
New York
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

নওগাঁ-৩ আসনের সাবেক এমপি আকরাম হোসেন চৌধুরী মারা গেছেন

নওগাঁ- ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান ড. আকরাম হোসেন চৌধুরী মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল (১৩ নভেম্বর) বেলা দেড়টার দিকে তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন আকরাম হোসেন চৌধুরীর ব্যক্তিগত সহকারি আলাল হোসাইন।

আলাল জানান, দুপুরে নওগাঁ শহরের উকিল পাড়ার নিজ বাসায় বাথরুম থেকে ফ্রেস হয়ে রুমে যাওয়ার পথে পড়ে যায়। এরপর তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে পরিবার লোকজন ডাক্তারকে খবর দেয়। ডাক্তার এসে উনাকে মৃত ঘোষণা করেন।

বিকেল সাড়ে চারটায় নওগাঁ শহরের নওযোয়ান মাঠে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এতে সর্বস্তরের মানুষ অংশ নেয়। এসময় নওগাঁ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ড আকরাম হোসেনের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

বিকেলে মরদেহ নেওয়া হয় মরহুমের নিজ গ্রাম বদলগাছী উপজেলার চাকরাইলে। আগামী কাল বেলা ১১ টায় সেখানে দ্বীতিয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

এদিকে, ড. আকরাম হোসেন চৌধুরীর আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃত্যুতে নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ ৩ আসনের সংসদ সদস্য সলিম উদ্দিন তরফদার গভীর শোক প্রকাশ করে বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

ডক্টর আকরাম হোসেন চৌধুরী ছিলেন মানবাধিকার সংগঠক। তিনি নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নওগাঁ -৩ (বদলগাছি-মহাদেবপুর) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। পরবর্তীতে রাজশাহী বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে ড. আকরাম হোসেন চৌধুরীর বয়স হয়েছিল ৬৫ বছর।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading