10.8 C
New York
সোমবার, মে ৬, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

চতুর্থ বারের মতো দ্বাদশ সংসদ নির্বাচনে এমপি এনামুল হকের পক্ষে মনোনয়ন ফরম দাখিল

নিউজ রাজশাহী ২৪:- আপেল মাহমুদ রাঙ্গা বাগমারা প্রতিনিধি:- আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চতুর্থ বারের মতো রাজশাহী-৪(বাগমারা) আসনে ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন দলীয় নেতৃবৃন্দ।

রবিবার ১৯ নভেম্বর, ২০২৩ ইং তারিখ বেলা ২টার দিকে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয় ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ কার্যালয়ে উপস্থিত হয়ে ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ থেকে দলীয় নেতৃবৃন্দ মনোনয়ন ফরম জমা দেন।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান টুকু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, কাউন্সিলর হাচেন আলী, ব্যক্তিগত সহকারী আতাউর রহমান, আওয়ামী লীগ নেতা অহিদুল ইসলাম, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, আব্দুল আজিজ লিটন, ছাত্রলীগ নেতা আব্দুর রউফ, শাহরিয়ার হোসেন তন্ময়, সাদমান সাকিব, এনাগ্রæপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. মোসলেহ উদ্দিন, জিএম আইটি মানিকুজ্জামান খাঁন, এজিএম আসিফ রহমান প্রমুখ।

চতুর্থ বারের মতো মনোনয়ন ফরম জমা দেয়ায় আগে ইঞ্জিনিয়ার এনামুল হক বাগমারা উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের দোয়া এবং সমর্থন কামনা করেন। আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে যে ভাবে কাজ করে চলেছেন তা আগের কোন সরকার করেননি। ২০০৮ সালের নির্বাচনে ইঞ্জিনিয়ার এনামুল হকের হাত ধরে বাগমারা আসনটি ফিরে পায় আওয়ামী লীগ। সেই থেকে আওয়ামী লীগের কব্জায় আছে আসনটি।

টানা চতুর্থ বারের মতো এই আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে প্রস্তুত উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ২০০৮ সাল থেকে বাগমারার প্রত্যন্ত অঞ্চলসহ সকল জায়গায় আশানুরুপ উন্নয়ন সংগঠিত করেছেন আওয়ামী লীগ সরকার। সেই উন্নয়নকে পুজি করে এবারও দলীয় মনোনয়ন ফরম জমা দেন তিন বারের সফল সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

মনোনয়ন ফরম জমা দিয়ে ইঞ্জিনিয়ার এনামুল হক সাংবাদিকদের বলেছেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার উন্নয়নের পাশাপাশি জনগণের কাজ করেছি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চতুর্থ বারের মতো দলীয় মনোনয়ন পেতে ফরম জমা দিয়েছি। জনগণই বিবেচনা করবে এলাকার উন্নয়নেকে উপযুক্ত ব্যক্তি। ভোটার আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে এলাকার যেটুকু অবশিষ্ট কাজ আছে তা সম্পন্ন করতে পারবো।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading