-1.4 C
New York
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img

‘অবৈধ চাল মজুতদারদের জেলে দিতে হবে’

কেউ চালের দাম বাড়ালে সেটা বরদাশত করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন, ‘অবৈধ চাল মজুতদাররা যেন আর কখনো ব্যবসা করতে না পারে। মজুদের জন্য মামলা করে জেলে দিতে হবে তাদের। এটাই সরকারের নির্দেশ।’

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে ‘চালের বাজার নিয়ন্ত্রণে করণীয়’ শীর্ষক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, ‘অবৈধভাবে চাল মজুত করলে মজুতের সমপরিমাণ জরিমানা করতে হবে অথবা মামলা করে জেলে দিতে হবে। নামমাত্র জরিমানা করে ছেড়ে দেওয়া যাবে না। মজুতদাররা যে দলেরই হোক না কেন, কোনো ছাড় দেওয়া হবে না।’

তিনি বলেন, ‘চালের দাম নিয়ে কোনো প্রকার বেইমানি হলে মেনে নেওয়া হবে না। এ বিষয়ে সরকার খুব কঠোর।’ তবে সাধারণ ব্যবসায়ীদের এতে চিন্তার কিছু নেই বলে জানান সাধন চন্দ্র মজুমদার।

খাদ্যমন্ত্রী বলেন, ‘নির্বাচনের সুযোগ নিয়ে চালের দাম বাড়িয়েছিল কিছু অসাধু ব্যবসায়ী। এরপর থেকে সারাদেশে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রশাসন মাঠে নেমে কাজ করছে। এখনো অভিযান অব্যাহত। কেউ চালের দাম বাড়ালে সেটা বরদাশত করা হবে না।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!