14.7 C
New York
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

দুর্বৃত্তের গুলিতে ঝাঁঝরা আন্ডারওয়ার্ল্ড গ্যাংস্টার আমির বালাজ

পাকিস্তানের লাহোরের আন্ডারওয়ার্ল্ডের প্রভাবশালী ব্যক্তি আমির বালাজ টিপু দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন। তিনি একটি পণ্য পরিবহণ নেটওয়ার্কের মালিক ছিলেন।

পাকিস্তানি সংবাদমাধ্যম ডন জানিয়েছে, রোববার চুং এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে এক অজ্ঞাত আততায়ীর গুলিতে আহত হন বালাজ। পরে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবরে বলা হয়েছে, আমির বালাজ টিপু আরিফ আমির ওরফে টিপু ট্রাকওয়ালার ছেলে, যিনি নিজেও ২০১০ সালে আল্লামা ইকবাল বিমানবন্দরে একটি মারাত্মক হামলার শিকার হয়েছিলেন এবং বন্দুকযুদ্ধে আহত হয়ে মারা যান।

ডন জানিয়েছে, বালাজের দাদাও বহু পুরনো বিবাদে জড়িয়ে পড়েছিলেন, যা পারিবারিক সহিংসতার ইতিহাসকে তুলে ধরে।

পুলিশ রিপোর্ট অনুসারে, ওই আততায়ী বালাজ ও অন্য দুই অতিথিকে লক্ষ্য করে গুলি চালায় এবং এতে তারা গুরুতর আহত হন। বালাজের সশস্ত্র সহযোগীরা দ্রুত পাল্টা জবাব দিলে আক্রমণকারীর তাৎক্ষণিক মৃত্যু হয়।

অপরদিকে বালাজকে বাঁচানোর চেষ্টা সত্ত্বেও জিন্নাহ হাসপাতালে তার মৃত্যু হয়।

ডন আরও জানিয়েছে, বালাজের মৃত্যুর খবরে তার সমর্থকদের মধ্যে শোক ও ক্ষোভ ছড়িয়ে পড়ে। তাদের অনেকেই হাসপাতালে জড়ো হয়েছিলেন। এ সময় কিছু নারীকে বুক চাপরাতে এবং অপরাধীদের প্রতি ক্ষোভ ও নিন্দা করতে দেখা যায়।

আইন প্রয়োগকারী কর্তৃপক্ষ এলাকাটি সিল করে দিয়েছে এবং ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্ত শুরু করছে। তাদের প্রাথমিক ফোকাস হলো, হামলার পেছনের উদ্দেশ্য উদঘাটন করা এবং হামলাকারীকে শনাক্ত করা। এখন পর্যন্ত কাউকে গ্রেফতারের খবর পাওয়া যায়নি।

আমির বালাজ টিপুকে লাহোর আন্ডারওয়ার্ল্ডের সবচেয়ে প্রভাবশালী এবং ভয়ংকর ব্যক্তি হিসেবে গণ্য করা হয়।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading