14.6 C
New York
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

বাগমারায় সাংবাদিককে হত্যার হুমকি-থানায় অভিযোগ দাখিল

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী বাগমারা উপজেলার রুইয়া মামুদপুর ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ইটভাটা ও অবৈধ পুকুর খননের ভেকু ম্যাশিন ভাংচুরের ঘটনা ঘটে। এসময় সেখানে পেশাগত দায়িত্ব পালন করছিলো রাজধানী টিভি ও দৈনিক উপচার পত্রিকার স্টাফ রিপোর্টার খোরশেদ আলম ।

সাংবাদিক খোরশেদ প্রশাসনকে তথ্য দিয়েছে বলে রুহিয়া মামুদপুর গ্রামের অবৈধ পুকুর খনন কারী মোঃ ইমদাদুল হক সাংবাদিক খোরশেদ আলমকে তার ডক্টরস চেম্বারে চা -খাওয়ার কথা বলে ডেকে হেনস্থা ও হত্যার হুমকি দিয়েছেন। এ ঘটনায় সাংবাদিক খোরশেদ আলম বাদী হয়ে বাগমারা থানায় অভিযোগ দাখিল করেছেন বলে জানা গেছে।

জানা যায়, বাগমারা উপজেলা ১নং গোবিন্দপাড়া  ইউনিয়নে রুহিয়া মামুদপুর গ্রামে ২০ বিঘা কৃষি জমিতে অবৈধভাবে পুকুর খনন করছে। এই পুকুর খননের মাটি রাতে রাস্তায় পড়ে রুহিয়া মাহমুদপুর হইতে হাটগাঙ্গোপাড়া বাজার ও বোয়ালিয়া মোড় হইতে আমিনুলের ইটভাটা হাবিবুর রহমানের ইটভাটা পর্যন্ত পাকা রাস্তার বেহাল দশা সৃষ্টি হয়।

রাত্রি ১০ টার পর থেকে শুরু হয় এই অবৈধ পুকুর খনন, চলে ভোর ৪ টা পর্যন্ত এযেনো দেখার কেউ নেই। এ ঘটনায় তিনি হাটগাঙ্গোপাড়া মডেল প্রেস ক্লাবের সদস্য ও বাগমারা স্থানীয় সাংবাদিকদের অবগত করেন।

এ বিষয়ে সাংবাদিক খোরশেদ আলম জানান, গত কয়েকদিন আগে মুকুল হোসেন নামে একজন সাংবাদিককে এই অবৈধ পুকুর খনন কারী ইমদাদুল হক তার ক্যাডার বাহিনী দিয়ে মারধোর করেছেন।

এবং বেশ কিছু সাংবাদিককে হেনস্তা করেছেন। এবং আমাকে চা -খাওয়ার কথা বলে ডেকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি প্রদান করে। আমি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হুমকিদাতাকে আইনের আওতায় আনার আহ্বান জানিয়েছি।

এ বিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ ওসি অরবিন্দ রায় জানান, জীবনের নিরাপত্তার জন্য মোঃ খোরশেদ আলম সন্ধায় থানায় এসে একটি অভিযোগ দাখিল করেন । বিষয়টি তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading