6.2 C
New York
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

বদলগাছীতে ট্যাপেন্টাডলসহ মাদক কারবারি আটক 

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ  নওগাঁর বদলগাছীতে নিষিদ্ধ মাদক ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ এক যুবক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, (১৪ জানুয়ারি) শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার মথুরাপুর ইউপি’র গোবরচাঁপাহাটের কাজীরমোড় নামক স্থান থেকে ১২শ’ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ মাসুদুর রহমান রাজু (৪২) কে গ্রেপ্তার করেন পুলিশ। গ্রেপ্তারকৃত মোঃ মাসুদুর রহমান রাজু সিরাজগঞ্জ জেলার সদর থানার নিয়ামতপুর গ্রামের মৃত আসাদুল্লা মন্ডলের ছেলে। এ সময় তার কাছ থেকে নগদ ৫২ হাজার টাকাসহ রেজিস্ট্রি বিহীন এ্যাপাছি জঞজ ১৬০ সিসি একটি মটরসাইকেল জব্দ করা হয়।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. আতিয়ার রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এলাকাবাসীর সহযোগিতায় মাদক ব্যবসায়ী মাসুদুর রহমান রাজুকে নগদ ৫২ হাজার টাকা, রেজিস্ট্রি বিহীন এ্যাপাছি ১৬০ সিসি একটি মটরসাইকেল ও ১২শ’ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়েছে। জব্দকৃত ট্যাবলেটের আনুমানিক বাজার মূল্য ৩ লক্ষ ৬০ হাজার টাকা। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
ফিরোজ হোসেন
বদলগাছী, নওগাঁ
মোবাঃ ০১৭৩৬-৮৫৯২৫৭
তাং- ১৫/০১/২০২৩ইং

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading