6.9 C
New York
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

চোরের পছন্দ এবার রাজশাহীর অভিজাত পদ্মা আবাসিক এলাকা

সারোয়ার জাহান বিপ্লব: রাজশাহী মহানগরীতে চোর চক্রের অন্যতম সদস্য রাব্বি ইসলামকে (২৫) গ্রেপ্তার করেছে চন্দ্রিমা থানা পুলিশ।

সোমবার (ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে মহানগরীর চন্দ্রীমা থানার শিরোইল কলোনির ৩ নং গলি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাব্বি নগরীর শালবাগান এলাকার মামুনের ছেলে। বর্তমানে শিরোইল কলোনি ৩ নং রোড়ের গোলাম রসুলের ভাড়াটিয়া।

গ্রেপ্তারের সময় তার বাসা থেকে একটি অ্যান্ড্রয়েড ফোন ও একটি পাওয়ার ব্যাংক উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তার রাব্বি জানায়, তার গ্রুপের একাধিক চোর সদস্য রয়েছে। তাদের মধ্যে সাইদ, শাব্বির ও সাগরকে নিয়েই বেশিরভাগ চুরি করে সে। পদ্মা আবাসিক এলাকা রয়েছে তাদের পছন্দের তালিকায়। কারণ এলাকাটি অভিজাত এবং নিরিবিলি। প্রতিবেশী হওয়ার কারণে ঝুঁকি ও কম। এর পূর্বে আবাসিক এলাকায় ঘটে যাওয়া ছোট বড় চুরির ঘটনা তাদের চক্রের কাজ বলে জানায়, চোর রাব্বি ।

এছাড়া কলোনির আশেপাশের পোল থেকে বিদ্যুতের তার চুরি করাসহ বাসাবাড়ি থেকে সুযোগ বুঝে আসবাবপত্র, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা চুরি করে নিয়ে যায় তারা।

সাইদ, শাব্বির ও সাগরের বাড়ি হাজরাপুকুর ডাবতলা এলাকায়। গতকাল রোববার দিনগত রাত ১টার দিকে ভদ্রার মোড় এলাকার সাবেক কাউন্সিলর নুরুজ্জামান টিটুর বড় ভাই বাবলুর বাসা থেকে দুটি মোবাইল ও নগদ টাকা চুরি করে নিয়ে যায় রাব্বিসহ চক্রের চারজন সদস্য। একই রাতে পদ্মা আবাসিক এলাকার ৫ নং রোডের একটি বাসা থেকে একটি বাটন ও দুটি অ্যান্ড্রয়েড ফোন চুরি করে নিয়ে যায় তারা।

সাবেক কাউন্সিল নুরুজ্জামান টিটুর ভাতিজা রকি জানান, রোববার রাতে আমাদের বাসা থেকে ফোন চুরির সময় রাব্বিকে ধরার চেষ্টা করি। এসময় আমাকে ছুরি চার্জ করে রাব্বি। পরে মোবাইলসহ তাকে ছেড়ে দিতে বাধ্য হই।
এরপর সোমবার সকালে আমার ফোন থেকে আমার বড় ভাই সুইটের ফোনে ফোন দেয়া হলে গালি দিয়ে বলে তোর দুইটা ফোন নিয়ে যা। পরে সকাল ১০টার দিকে স্টেশনের ফুটওভার ব্রিজ থেকে মোবাইল দুটি নিয়ে আসি।

এব্যাপারে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ ওসি মাসুদ পারভেজ জানান, চোর চক্রের অন্যতম সদস্য রাব্বিকে মোবাইলসহ গ্রেপ্তার করা হয়েছে।

তার দেয়া তথ্যের ভিত্তিতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিতে বাকি সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading