10.1 C
New York
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহী সদর দলিল লেখক সমিতির আজীবন সভাপতি হলেন আলহাজ্ব মোঃ মহিদুল হক

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী : রাজশাহী সদর দলিল লেখক সমিতি’র সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ই ফেব্রুয়ারি) ২০২৩ ইং তারিখ সকালে দলিল লেখক সমিতির হলরুমে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন, বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, রাজশাহী বিভাগের আহবায়ক এবং রাজশাহী জেলা ও সদর সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মহিদুল হক।

সভায় সমিতির বার্ষিক আয়-ব্যায়ের হিসাব প্রদান করা হয় এবং সর্বসম্মতিক্রমে তা পাস করা হয়। এছাড়াও সমিতির সার্বিক উন্নয়নকল্পে বিভিন্ন প্রকার আলোচনা সাপেক্ষে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। কমিটির মেয়াদ শেষ হওয়ায় নিমাই কুমার ভকতকে প্রধান নির্বাচন কমিশনার ও আব্দুর রকিব বুলবুলকে যুগ্ম নির্বাচন কমিশনার করে সাত সদস্য বিশিষ্ট নির্বাচন কমিটি গঠন করা হয়। পরবর্তিতে সর্ব সম্মতিক্রমে আলহাজ্ব মোঃ মহিদুল হককে রাজশাহী সদর দলিল লেখক সমিতির আজীবন সভাপতি হিসেবে মননীত করা হয় এবং অবশিষ্ট ১০ পদে আগামী ২রা মার্চ ভোট গ্রহণের তারিখ ঘোষণা করা হয়। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আলহাজ্ব শেখ জাকাতুল্লাহ মলার, হুমায়ুন আক্তার মাবুল, সিরাজ উদ্দিন বাবু, মোস্তাফিজুর রহমান বাবলু, আতিকুল ইসলাম তপন, শামিম হাসান, বাবুল সরকার, সেলিম উদ্দিন, দুলাল হোসেন, হাফিজুর রহমান সাগর, সাদিয়া রহমান ভুটান, আল মামুন, আব্দুর রহমান সহ সমিতির সাধারন সদস্যবৃন্দ।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading