8.6 C
New York
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাসিক নির্বাচন উপলক্ষে মেয়র লিটনকে নির্বাচিত করার লক্ষ্যে প্রচার-প্রচারণা ও লিফলেট লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক: দৃষ্টিনন্দন, আলোকায়ন ও গ্রীনসিটি রাজশাহী মহানগরীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন (রাসিক) উপলক্ষে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে নির্বাচিত করার লক্ষ্যে প্রচার-প্রচারণা ও লিফলেট বিতরণ করা হয়।

এই শ্লোগানকে সামনে রেখে শুক্রবার ১২ মে, ২০২৩ ইং তারিখ বিকেলে সাংবাদিক মোঃ আনোয়ার হোসেন ও আবু হেনা মোস্তফা জামানের নেতৃত্বে একদল সাংবাদিক মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট থেকে নির্বাচনি প্রচারণা শুরু করেন। এ সময় তারা পুরো সাহেববাজারের বিভিন্ন ফুটপাত ব্যবসায়ী, স্থানীয় বাসিন্দা ও সাধারণ জণগনের হাতে লিফলেট বিতরণ করেন। সেই সাথে নগরীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মেয়র লিটনকে ভোট দিয়ে নির্বাচিত করতে অনুরোধ জানান তারা।

এ সময় নেতৃবৃন্দ নির্বাচনের পূর্ব মূহূর্ত পর্যন্ত পুরো সিটি করপোরেশন এলাকায় প্রচারনা অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।

নির্বাচনি প্রচারনায় উপস্থিত ছিলেন, দৈনিক সময়ের কাগজ পত্রিকার রাজশাহী ব্যুরো এবং সাপ্তাহিক বাংলার বিবেক পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ আবু হেনা মোস্তফা জামান, দৈনিক সময়ের কাগজ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার, সাপ্তাহিক বাংলার বিবেক ও রাজশাহীর সময় ডট কম অনলাইন নিউজ পোর্টালের ব্যবস্থাপনা সম্পাদক এবং মতিহার বার্তা ডট কম অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন।

আরও উপস্থিত ছিলেন, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ আব্দুল মুগণী নীরো, দৈনিক বার্তা ও দৈনিক খোলা কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার এবং উত্তর কোণ পত্রিকার রাজশাহী ব্যুরো, মোঃ মাসুদ রানা রাব্বানী, দৈনিক সময়ের কাগজ পএিকার স্টাফ রিপোর্টার ও নিউজ রাজশাহী ২৪ ডট কম অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক সারোয়ার জাহান বিপ্লব, সাংবাদিক আকাশ সরকার, আহম্মদ মোস্তফা শিমুল, শেখ মোঃ রুমেল, মিজানুর রহমান টনি, ইব্রাহিম হোসেন সম্রাট, পারভেজ ইসলাম, হৃদয় পারভেজ, মাসুদ আলী পুলক, বাবুল, মোমিন, মামুনুর রহমান, অভিলাষ দাস তমাল, আশরাফুল ইসলাম রাহিদ, দূর্জয় খান ও জুলেখা খাতুন প্রমূখ।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading