5.6 C
New York
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

বলাৎকার দৃশ্য দেখে ফেলায় মধুখালীতে মাদরাসার শিক্ষক শিশু শিক্ষার্থীকে শ্বাসরোধ করে হত্যা

ফরিদপুর জেলা প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে পৌরসদরের পূর্বগাড়াখোলা গ্রামে অবস্থিত মোহাম্মাদিয়া আসিয়া মাদরাসা ও এতিম খানার শিক্ষক এক শিক্ষার্থীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। স্থানীয় ও মধুখালী থানা সুত্রে জানা গেছে আজ সোমবার ২৯ মে, বেলা ১১টার দিকে মধুখালী পৌরসদরের পূর্বগাড়াখোলা গ্রামে অবস্থিত মোহাম্মাদিয়া আসিয়া মাদরাসা ও এতিম খানার শিক্ষক এক শিশুকে বলদকার করেন। অন্য একশিশু শিক্ষার্থী বলাৎকার দৃশ্য দেখে ফেলায় তাকে শ্বাসরোধ করে হত্যা করেছেন, বলাৎকার কারি শিক্ষক হাফেজ মোঃ হেদায়েতউল্লাহ (২২)।

সে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার পেরেরচর গ্রামের মোহসিন মিয়ার ছেলে। নিহত শিক্ষার্থী উপজেলার নওপাড়া ইউনিয়নের সমসকান্দী গ্রামের মোঃ হৃদয় মোল্যার ছেলে তার নাম ‌ মোঃ ইমান আলী মোল্যা(৭)।
শিশু ইমান আলী উপজেলার রায়পুর ইউনিয়নের ব্যাসদী গ্রামে নানা ফেলু ও নানীর সাথে থাকতো। হত্যার বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান মাদরাসার সভাপতি হাজী আব্দুস সালাম মিয়া মোবাইলে জানান মোহাম্মাদিয়া আসিয়া মাদরাসা ও এতিম খানায় একটি শিশুকে হত্যা করা হয়েছে।

হত্যা কারী শিক্ষককেও পাওয়া যাচ্ছে না। খবর পেয়ে ফোসসহ দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের ঢাকা—খুলনা মহাসড়েকের মাঝকান্দী নামক এলাকা থেকে অন্য আর এক শিশু শিক্ষার্থীসহ আটক করা হয়েছে। ধারনা করা হচ্ছে একটি শিশু শিক্ষাথীকে বলাৎকার দৃশ্য দেখে ফেলায় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার দায় স্বীকার করেছেন। লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরন করা হয়েছে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading