2 C
New York
সোমবার, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
spot_img

রাজশাহীর বাগমারায় জমিজমা নিয়ে মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের চাঁইসারা গ্রামে  জমিজমা সংক্রান্তের জের ধরে নিরিহ ও অসহায় পরিবারকে মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ উঠেছে ।

উপজেলার গোবিন্দপাড়া  ইউনিয়নের চাঁইসারা  গ্রামের ভুমিলোভী প্রভাবশালী এমাজউদ্দিন সুলতান মাহমুদ মিথ্যা মামলা দিয়ে একটি নিরীহ ও অসহায় পরিবারকে হয়রানীর ঘটনা ঘটেছে।

হয়রানির স্বীকার হয়েছেন, মাসুদ রানা (৩৮)পিতা শুকুর আলী, আব্দুল হামিদ (৫২) পিতা মহর, জাহাঙ্গীর আলম (৩২) আরিফ হোসেন(৩৪) উভয়ের পিতা মৃত সিদ্দিক হোসেন মোল্লা,বাবুল হোসেন(৪২) পিতা আঃ রহমান সহ সাতজন। জমিজমা বিষয় নিয়ে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্তে কেন্দ্রে মীমাংসা করা হয়।

তার পর থেকে আমাদের ফাঁসানোর জন্য তারা নিজেরাই পুকুরে বিষ প্রয়োগ ও একটি পান বরজে আগুন দিয়ে আমাদের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন।

অভিযুক্ত এমাজ উদ্দিন ও সুলতান মাহমুদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হয়নি। বাগমারা থানার অফিসার  ইনচার্জ ওসি আমিনুল ইসলাম জানান,  তাদের জমিজমা নিয়ে বিরোধের জের ধরে থানায় একটি অভিযোগ পাওয়া গেছে তদন্তপুর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে বিষয়ে চাঁইসারা গ্রামের মোঃ আঃ হামিদ ও ফাতেমা বিবি, মাহমুদা আক্তার ইভা , মনসুর রহমান বলেন নিজেরাই আগুন ও পুকুরে বিষ দিয়ে নীরিহ লোকজনদের হয়রানি করছে। যে জায়গা নিয়ে বিরোধ সেই জায়গা এর গ্রাম্য শালিশেও মাসুদ রানা আঃ হামিদ জাহাঙ্গীর আলম আরিফ হোসেন গংদের বলে প্রমাণিত হয়।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!