-0.8 C
New York
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img

প্রতিটি মানুষের যথাযথ সম্মান নিশ্চিত করতে চাই : আসাদ

রাজশাহী-৩ “পবা-মোহনপুর” আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক প্রাপ্ত সংসদ সদস্য প্রার্থী মোহা. আসাদুজ্জামান আসাদ বলেছেন, প্রতিটি মানুষের নিজস্ব মর্যাদা আছে, সবাই নিজের নিজের আত্মসম্মান নিয়ে বেঁচে থাকতে চায়। এটি সবার অধিকার। আমি এই অধিকার নিশ্চিত করতে চাই। আমি সংসদ সদস্য নির্বাচিত হলে যার যে সম্মান পাওয়ার অধিকার রয়েছে অবশ্যই সেই সম্মান পাবে।

আমার সংসদ সদস্য হতে চাওয়ার বড় একটা কারণ হলো মানুষের যথাযথ সম্মান নিশ্চিত করা। সোমবার ২৫ ডিসেম্বর, ২০২৩ ইং তারিখ দুপুরে রাজশাহীর পবা উপজেলার হরিপুর ইউনিয়নের কাঠাঁলবাড়িয়া, বেড়পাড়া, আলিমগঞ্জ, ট্যাংড়ামাড়ি, বালিয়া মোড়, হরিপুর বাজার, মুরারিপুর ও আশপাশের এলাকায় গণসংযোগকালে তিনি এসব মন্তব্য করেন।

সোমবার সকাল থেকেই আসাদুজ্জামান হরিপুর এলাকায় গণ সংযোগ করেন। এসময় তিনি নৌকার প্রচারপত্র বিতরণ করেন। স্থানীয় নেতা কর্মীদের সাথে নিয়ে গ্রামে গ্রামে গিয়ে নৌকার পক্ষে ভোট চান। আসাদুজ্জামান আসাদ বলেন, আমি আওয়ামী লীগ করি এ কথা সত্য, আওয়ামী লীগের প্রার্থী এ কথাও চরম সত্য। আমি মানুষ হিসেবে মানুষের মূল্যায়ন করি। যে যে দলই করুন না কেন আমার কাছে মানুষ হিসেবে আপনি কোনোদিন অপমানিত হবেন না। আমার রাজনীতি সম্মান অর্জনের জন্য, অর্থ উপার্জনের জন্য নয়।

সেই জন্যই আপনাদের বিবেকের কাছে অনুরোধ রেখে গেলাম, পবা-মোহনপুরকে মাদক, সন্ত্রাস, নৈরাজ্য ও রাহাজানিমুক্ত করতে চাইলে নৌকা মার্কায় ভোট দিবেন। পবা মোহনপুরের প্রতিটি মানুষ আমার কাছে সম্মানের। শুধু ভোটার নন, কোন মানুষই যাতে আমার ব্যবহারে কষ্ট না পান সেটিই আমার চাওয়া। সেই চেষ্টা আমার থাকবে। আমি নিজে যেমন সম্মান নিয়ে চলতে চাই, প্রতিটি মানুষ যাতে যথাযথ সম্মান আমার কাছে পান সেই চেষ্টা আমার সব সময়ই থাকে। আমি সংসদ সদস্য হয়ে গেলাম মানে মানুষকে অবহেলা করবো এমন শিক্ষা পাইনি। আমার পারিবারিক শিক্ষা এমন নয়। আমার রাজনীতির শিক্ষা এমন নয়।

আসাদ বলেন, জানুয়ারির প্রথম দিনেই নতুন বই হাতে পেয়ে আপনার সন্তানরা যখন আনন্দিত হয়ে বাড়ি ফিরবে, তাদের এই হাসিমুখ দেখে কি আপনাদের মনে এতটুকুও আনন্দের উদ্রেক হয় না? আমরা যখন পড়াশোনা করেছি কেউ কোনোদিন নতুন বই পাবো ভাবিও নি।

এই হাসির জন্য যদি আপনি আনন্দিত হন মনে রাখবেন সেই আনন্দের পেছনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান আছে। সেই কারণেই আপনার বিবেকের রায়টি নৌকায় চাই। এটি আমাদের হক, সেটা আপনাকে পরিশোধ করার অনুরোধ করতে চাই। যদি বিবেক বলে আপনারা আমাকে ভোট দিবেন, যদি না বলে অন্য যারা আছে তাদেরই দিবেন। দয়া করে ভোট দিতে যাবেন। ভোট দেয়া আপনার অধিকার।

গণসংযোগকালে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মী ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!